ক্লাসের মধ্যে শিক্ষিকার সঙ্গে রোমান্টিক নাচ ছাত্রের, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বর্তমানে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। যে কোন কিছুই এই নেটে দুনিয়ার পাতা থেকে অতি সহজেই জনপ্রিয়তা পায়। একবার সোশ্যাল মিডিয়ার পাতায় কেউ জনপ্রিয়তা পেলে, তাকে সকলেই মনে রাখে। নেটিজেনদের মাধ্যমে বিভিন্ন ভিডিও অতি সহজেই ভাইরাল (viral) হয়ে ওঠে। প্রত্যেকেই নিজেদের প্রতিভা মেলে ধরার অন্যতম মাধ্যম তৈরি করে ফেলেছে এই সোশ্যাল মিডিয়াকে।

সম্প্রতি ক্লাসের মাঝখানে এক চরম নাচের মুহূর্ত বেশ ভাইরাল হল সোশ্যাল মিডিয়ার পাতায়। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, ক্লাস ভর্তি ছেলেমেয়ের মাঝখানে এক যুগল, জনপ্রিয় বাংলাদেশের গানের তালে কোমর দোলাচ্ছে। ব্যাকগ্রাউন্ডে বাজছিল ‘বৈশাখের বিকেল বেলা’ গানটি। স্বাভাবিকভাবেই ওই যুগল দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করেছে, না যার ফলে নেটিজেনদের মন জয় করে নিয়েছে তারা। এর পাশাপাশি ক্লাসে উপস্থিত অন্যান্য পড়ুয়ারাও বেশ উপভোগ করছিল তাদের এই নাচের মুহূর্ত।

ইউটিউবে ‘শাহ ইফ রেট’ নামক চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি। বর্তমানে ২.৬ কোটি ভিউজ পেয়েছে ভিডিওটি এবং ৬৮ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে। এছাড়া বিভিন্ন মন্তব্য এসে ভিড় করেছি ভিডিওর কমেন্ট বক্সে।

নেটিজেনরা এই ভিডিও দেখার পর তাদের কলেজ জীবনের স্মৃতিচারণ করেছে। অনেকেই জানিয়েছে, ছাত্র জীবনে এরূপ হয়েই থাকে। নানান ইতিবাচক মন্তব্য এসে জমা হয়েছে ভিডিওর কমেন্ট বক্সে। কেউ লিখেছে, “সো কিউট”, কেউ লিখেছে “দুর্দান্ত পারফরমেন্স”।

Related News