‘বোঝেনা সে বোঝেনা’, খোলা ছাদে শাড়ি পরে জনপ্রিয় বাংলা গানে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়া প্রতিভাবান ব্যক্তিদের এক মঞ্চ হয়ে দাঁড়িয়েছে। ছোট বড় প্রত্যেকেই নিজেদের নানার প্রতিভা তুলে ধরে এই নেটদুনিয়ার পাতায়। সাধারণ মানুষ বিভিন্ন প্রকারের নাচ, গান, আবৃত্তি এগুলি দেখতেও বেশ পছন্দ করে; তাই জনপ্রিয়তা পাওয়ার সম্ভাবনাও থাকে খুব বেশি। সম্প্রতি এমনই এক সুন্দরী যুবতীর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে এলো।

সোশ্যাল মিডিয়ায় একজন জনপ্রিয়তা পাওয়া সুন্দরী যুবতী হলো ‘বিদিপ্তা শর্মা’, যে প্রায়শই নিজের নৃত্য উপস্থাপনা দ্বারা দর্শকদের মনকারে। এবার তাকে দেখা গেল অরিজিৎ সিং (Arijit Sing)- এর ‘বোঝেনা সে বোঝেনা’র ‘সাজনা’ গানে নৃত্য উপস্থাপনা করতে। দুর্দান্ত এক্সপ্রেশনের সাথে, গোটা নাচটিতে তাল মিলিয়েছিল সে।
নৃত্য উপস্থাপনা করার সময় তার পরনে ছিল হালকা নীল রঙের শাড়ি, গোলাপি রং-এর স্লিভলেস ব্লাউজ। এর সাথে তার কাজল-কালো চোখ ও খোলা চুল , আরো সুন্দর করে তুলেছিল তাকে। স্বাভাবিকভাবে এত সুন্দর একটি ভিডিও দর্শকদের মন ছুঁয়ে গেছে।

বিদিপ্তা তার নিজের ইউটিউব চ্যানেলে ডান্স কভারটি তুলে ধরেছিল। বর্তমানে ভিডিওটি প্রায় ১৩ হাজার ভিউজ পেয়েছে। নেটিজেনদের হাজারো মন্তব্য এসে জমা হয়েছে ভিডিওর কমেন্ট বক্সে। কেউ বলেছে, “জাস্ট অসাধারণ”! কেউ বা জানিয়েছে, “অরিজিৎ ও বিদিপ্তার এক স্পেশাল কম্বো এটি”।

Related News