হুবহু আলিয়ার মতো ‘কেশরিয়া’ গানে নেচে নজর কাড়ল এই সুন্দরী খুদে কন্যা, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বর্তমানে সোশ্যাল মিডিয়া প্রতিভার অন্যতম এক প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে। নেটিজেনরা নানান ক্রিয়া-কলাপ অতি সহজেই তুলে ধরতে পারছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এছাড়া প্রতিভার মাধ্যমে অতি সহজেই জনপ্রিয়তাও পেয়ে যাচ্ছে সকলে। সম্প্রতি এইরকমই এক খুদে কন্যার দুর্দান্ত নাচের ভিডিও তুমোল ভাইরাল (viral) হলো নেট মাধ্যমে। যেখানে কেশরিয়া গানে নাচতে দেখা গেছে তাকে। এর মাধ্যমে তুমুল ভালোবাসা কুড়িয়েছে ওই খুদে নৃত্যশিল্পী।

‘রনবীর কাপুর’ (Ranbir kapoor) এবং ‘আলিয়া ভাট’ (Alia Bhatt) অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার অন্যতম জনপ্রিয় গান ‘কেশারিয়া’। সিনেমা মুক্তি পাওয়ার আগেই এই গান দর্শক মনে অধিক সাড়া ফেলেছিল, এখনো পর্যন্ত গানটির জনপ্রিয়তার একই রকম রয়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ, প্রত্যেকেই এই গানে বিভিন্ন রিলস ভিডিও করে ইতিমধ্যেই পোস্ট করেছে। এবার সেই তালিকায় নাম লেখালো এক খুদে কন্যা কিন্তু বেশ অন্যরকম ভাবে।

ভাইরাল হওয়ার ভিডিওতে ওই মেয়েটিকে দেখা গেছে, একদম আলিয়া ভাটের মত করে নাচ করতে। শুধু তাই নয় আলিয়া ভাটের মত হুবহু একই রকম পোশাকও পড়েছিল সে। অন্য সকলের থেকে একদম ভিন্ন স্বাদের একটি পরিবেশ নিয়ে সে হাজির হয়েছিল ইনস্টাগ্রামের পাতায়।

 

View this post on Instagram

 

A post shared by Vyomiradadia (@radadia_vyomi)

ওই খুদে কন্যাকে দেখা গেছে, পিছনে বড় স্ক্রিনে কেশরিয়া গানটি চালিয়ে, ওই স্থানে রীতিমতো গানের আবহাওয়া তৈরি করে ফেলেছে সে। তবে শুধু এটিই প্রথম নয়, এরূপ নানান ভিডিও করে থাকে ওই বাচ্চা মেয়েটি, এর পরেই সেগুলি ইনস্টাগ্রামে তুলে ধরে । সম্প্রতি এই ভিডিওটিও রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে, তাই কয়েক মিলিয়ন ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ভিডিওটি।

Related News