খোলামেলা পোশাকে উষ্ণতার সীমা ছাড়ালেন রশমি দেশাই, অভিনেত্রীর হটনেসে ঘুম উড়ছে নেটিজেনদের

Written by TT Desk

Published on:

হিন্দি ধারাবাহিকের অত্যন্ত জনপ্রিয় একটি মুখ ‘রশমি দেশাই’ (Rashmi Deshai), যাকে নিয়ে বিতর্ক সব সময় লেগেই থাকে। সোশ্যাল মিডিয়ার পাতায় বিভিন্ন সময়ে আইনি জটিলতায় জড়িয়েছেন তিনি। একসময় ‘নন্দিশ সান্ধু’র (Namdish sandhu) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। সেই সময়ে গর্ভবতী হইতে চেয়েছিলেন অভিনেত্রী, কিন্তু সেই সময় চাপে পড়ে তাকে গর্ভপাত করতে হয়েছিল! এরপরে নন্দিশের পরকীয়ায় জড়ানো ও তার বিবাহ বিচ্ছেদ পর্যন্ত ঘটে।

বিবাহ বিচ্ছেদের পরও কালার্স বাংলাতে ‘দিল সে দিল তাক’ সিরিয়ালে দেখা কি ছিল রশমিকে, তার বিপরীতে অভিনয় করেছিল সিদ্ধার্থ শুক্লা। তবে পরবর্তীকালে আর্থিক সমস্যার কারণে দুজনেই সিরিয়াল থেকে বেরিয়ে আসে। বর্তমানে অবশ্য সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি তার বেশ কয়েকটি বোল্ড লুকের ফটো ভাইরাল (viral) হয়েছে দুনিয়ার পাতায়।

যেখানে তাকে দেখা যাচ্ছে একটি ব্রাউন রঙের হাইথাই স্লিটেড পোশাক পড়তে। এছাড়া অভিনেত্রীর বক্ষ খাঁজ এবং পায়ের অনেকাংশই দেখা গিয়েছিল। অভিনেত্রী এর সাথে হালকা মেকআপ করেছিলেন মুখে এবং ঠোঁটে ব্যবহার করেছিলেন নুড লিপস্টিক।

স্বাভাবিকভাবেই এই ফটোগুলির দ্বারা সোশ্যাল মিডিয়ায় অধিক জনপ্রিয়তা অর্জন করেছে অভিনেত্রী। তার ইনস্টাগ্রামে প্রায় পাঁচ লাখেরও বেশি ফলোয়ার্স রয়েছে। এই ছবিটিতে তাই ১৫৮ হাজার মানুষ লাইক দিয়েছে! এবং পাঁচ হাজারটিরও বেশি মন্তব্য এসে জমা হয়েছে কমেন্ট বক্সে।

Related News