সবুজ প্রকৃতির মাঝে জনপ্রিয় বাংলা গানে অসাধারণ নাচ অভিনেত্রী অপরাজিতা আঢ্যর, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় মুখ ‘অপরাজিত আঢ্য’ (Aparajita Adhya)। বহু যুগে ধরে অভিনয় জীবনের সাথে যুক্তি তিনি। টেলি ধারাবাহিকের মাধ্যমে সর্বপ্রথম তার আত্নপ্রকাশ তার, এরপর বড়ো পর্দাতেও কাজ করছেন তিনি। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা’ তে মুখ্য চরিত্রে রয়েছেন তিনি।

সম্প্রতি বড়ো পর্দায় ‘দিলখুশ’ সিনেমাতেও তাকে অভিনয় করতে দেখা গেছে। রাহুল মুখার্জি পরিচালিত এই সিনেমাটি আসলে এক মিষ্টি প্রেমের কাহিনী। যেখানে মোটামুটি সব বয়সের প্রেমের প্রতিচ্ছবি তুলে ধরা হয়েছে। অপরাজিতা ছাড়াও এই ছবিতে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhatyacharya), মধুমিতা সরকার (,Madhumita Sarkar) সহ আরও এক ঝাঁক তারকাদের দেখা মিলবে।

সম্প্রতি এই সিনেমার গান xতোকে তোকে তোকে ভালোবাসবো ও সজনী’তে নাচ করতে দেখা গেলো অভিনেত্রী অপরাজিতাকে। তার ব্যাকগ্রাউন্ড দেখেই বোঝা গেছে, তিনি শশান্তিনিকেতনে উপস্থিত হয়েছেন আর সেখানে সোনাঝুরির খোলা মঞ্চে দাঁড়িয়ে গানের সাথে দুর্দান্ত স্টেপ মিলিয়েছেন।

তার পরনে ছিলো একটি সিল্কের শাড়ী সাথে কালো ফুল স্লিভ ব্লাউজ। এর সাথে মানামসই সিলভার জুয়েলারি। ভিডিওটি ইতিমধ্যেই অনুরাগী মহলে ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছে। এছাড়া অনেকেই তাকে প্রিয় অভিনেত্রী বলে আখ্যা দিয়েছেন। আগামী ২০ শে জানুয়ারি বড়ো পর্দার মুক্তি পাবে দিলখুশ। আপাতত তারই চর্চায় রয়েছে দর্শক মহলে।

Related News