পরনে শুধু স্পোর্টস ব্রা, সকলের সামনে ক্ষমা চাইলেন রশ্মিকা!

Written by TT Desk

Published on:

‘পুষ্পা: দ্য রেইজ’ সিনেমার পর থেকেই দর্শকমহলে অধিক জনপ্রিয়তা কুড়িয়েছেন দক্ষিণী অভিনেত্রী ‘রশ্মিকা মন্দানা’ (Rashmika Mandana)। ইতিমধ্যে তাকে নিয়ে নানান কটাক্ষের ঝড় বয়েছে নেটদুনিয়ায়। যদিও অভিনেত্রীর সকলকে জানিয়েছিলেন, তিনি মানসিকভাবেই বিপর্যস্ত হয়ে পড়েছেন। এছাড়া গুঞ্জন উঠেছিল তার অতিরিক্ত অহংকার বোধের জন্য, তাকে পুষ্পার দ্বিতীয় সিজন থেকে বাদ দেওয়া হয়েছে। সম্প্রতি ক্যামেরার সামনে এসে অভিনেত্রী জানালেন আর কিছুদিন পরেই ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং শুরু করতে চলেছেন তিনি।

এরই মধ্যে বলিউডেও পদার্পণ করেছেন অভিনেত্রী। ‘গুডবাই’ সিনেমা দিয়ে সর্বপ্রথম যাত্রা শুরু করলেও, সেই সিনেমা বক্স অফিসে সেরকম সাড়া ফেলতে পারেনি। সম্প্রতি তাকে দেখা গেছে সিদ্ধার্থ মালহোত্রার সাথে ‘মিশন মজনু’ সিনেমাতে। এই ছবিরই স্পেশাল স্ক্রিনিং-এ উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। তার পরনে ছিল একটি নীল রঙের স্পোর্টস ব্রা এবং ব্রাউন রঙের কার্গো প্যান্ট ।এর সাথে হালকা মেকআপ এবং চুলে পনিটাল করেছিলেন অভিনেত্রী। পাপারাতজিদের সামনে এসে বেশ হাসি মুখেই ধরা দিয়েছিলেন তিনি। স্বাভাবিকভাবেই তাকে দেখেই ঘিরে ধরেছিল অনুরাগীদের দল।

যদিও তাদেরকে কাটিয়ে রশ্মিকার ড্রাইভার তাকে গাড়িতে তুলতে চাইছিল। অপরদিকে অভিনেত্রী খেয়াল রাখছিলেন, তার জন্য যেন পাপারাতজিদের বা অনুরাগীদের কারোর কোন ক্ষতি না হয়। এরপর অনেক সামলে তিনি গাড়িতে উঠে পড়েন এবং সকলের কাছে ক্ষমা চেয়ে নেন এরকম পরিস্থিতির জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ঐদিন স্পেশাল স্ক্রিনিং-এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘করণ জোহার’ (Karan johar), ‘কিয়ারা আডবানী’ (Kiyara Advani) এবং ‘সিদ্ধার্থ মালহোত্রা’ (Siddhartha Malhotra)।

Related News