Didi No 1: ‘চিকেন নয় মুরগির মাংস খাই’, দিদি নাম্বার ওয়ানের মঞ্চে খুদের কথা শুনে হেসে গড়াগড়ি খেল রচনা

Written by TT Desk

Published on:

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’ (Didi no1)। প্রায় দশ বছর ধরে বাঙ্গালীর ঘরে ঘরে বিনোদন যোগাচ্ছে এই শোটি। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে নানান মেয়েরা এই মঞ্চে আসে তাদের জীবন কাহিনী তুলে ধরতে। তবে এই মঞ্চের মূল আকর্ষণ হলো সঞ্চালিকা ‘রচনা ব্যানার্জী’ (Rachana Banerjee)। অভিনয়ের থেকেও বেশী এই শোয়ের সঞ্চালনার মাধ্যমে তার জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছেছে। দর্শকরাও তার সঞ্চালনার জন্যই আরও বেশী অপেক্ষা করে থাকে।

বলা বাহুল্য এই শো বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। মাঝে মধ্যেই বাচ্চারা এসে উপস্থিত হয় এই শোয়ের মঞ্চে । তাদের নানান মজাদার কর্মকাণ্ড দেখতে বেশ পছন্দ করে সকলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া পাড়ায় এরকমই এক এপিসোড বেশ ভাইরাল (viral) হয়ে উঠেছে। যেখানে একটি বাচ্ছা মেয়ের সাথে রচনার বাক্যালাপ অবাক করেছে সকলকে।

ভিডিওটিতে দেখা গেছে, রচনা ওই বাচ্চাটির সাথে গল্প করছে। বাচ্চাটি রচনা কে বলে “আমি মুরগীর মাংস খেতে ভালোবাসি”! অপর দিকে রচনা বলে, “ও তুমি চিকেন খেতে ভালোবাসো”। তার উত্তরে বাচ্ছা মেয়েটি বলে, “নানা আমি চিকেন খাইনা, আমি মুরগীর মাংস খেতে ভালোবাসি”।

খুদের উত্তর শুনে গোটা মঞ্চ হেসে গড়াগড়ি দিচ্ছিল। রচনাও তার হাসি চেপে রাখতে পারেনি। ভিডিওটি বর্তমান ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া পাতায়। প্রত্যেকেই ওই খুদের সরলতার জন্য তাকে ভালবাসা জানিয়েছে।

Related News