‘মম চিত্তে’, রবীন্দ্র সংগীতের তালে সুন্দরী যুবতীর দুর্দান্ত কায়দায় অসাধারণ নাচ, ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ নেটজনতা

Written by TT Desk

Published on:

বর্তমানে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। যে কেউ নিজের প্রতিভা তুলে ধরার এক মাধ্যম করে ফেলেছে এই সোশ্যাল মিডিয়াকে। নানান প্রতিভাবান শিল্পীরা এই নেটদুনিয়ার পাতায় নিজেদের বিভিন্ন ভিডিও তুলে ধরে, অতি সহজেই জনপ্রিয়তা অর্জন করছে। এছাড়া এই জাতীয় ভিডিওগুলি সাধারণ মানুষের কাছে এক বিনোদনের ভান্ডার হয়ে দাঁড়াচ্ছে।

নৃত্যশিল্পীরা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় নেটিজেনদের নজর কেড়েছে। এই নৃত্যশিল্পীদের তালিকায় রয়েছে বিদিপ্তা, যে প্রায়শই নিজের নিত্যনতুন ভিডিওর মাধ্যমে দর্শকদের নজরকারে। সম্প্রতি তাকে দেখা গেছে রবীন্দ্র সংগীত ‘মম চিত্তে নিতে নৃত্যের’ তালে দুর্দান্ত কায়দায় নৃত্য উপস্থাপনা করতে।
বাড়ির ছাদে খোলা চুলে অপরূপ সাজে, গোটা নাচটি পরিবেশন করেছে বিদিপ্তা। তার পরনে ছিল একটি সবুজ রঙের শাড়ি এবং নীল রঙের ফুল স্লিভ ব্লাউজ। শাড়িটি বাঙালির মতো করেই পড়েছিলেন তিনি। এর সাথে মানানসই গয়না এবং মেকাপে নিজেকে সাজিয়ে তুলেছিলেন। নাচের সাথে তার এক্সপ্রেশনও কিছু কম ছিল না! বলা বাহুল্য দুর্দান্ত স্টাইলে রবীন্দ্রসঙ্গীতের কোরিওগ্রাফি করেছিলেন তিনি।এই ভিডিওটি বিদিপ্তার নিজের ইউটিউব চ্যানেল ‘বিদিপ্তা শর্মা’ তে তুলে ধরেছিল ২৪শে ডিসেম্বর। স্বাভাবিকভাবেই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল (viral) হয়ে উঠেছে। নেটিজেনদের নানান মন্তব্য এসে ভিড় করেছে এই ভিডিওর কমেন্ট বক্সে।কেউ তার রূপের প্রশংসা করেছে, তো কেউ বলেছে তাকে “অপূর্ব সুন্দর দেখতে”। আবার অনেকেই তার কাছে অনুরোধ করেছে, এরূপ আরো নাচ তুলে ধরার জন্য।

Related News