শাহরুখ-দীপিকার ‘বেশরম রং’ গানে সাংসদ-অভিনেত্রী নুসরাতের উদ্দাম নাচ, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

এখন সর্বত্রই পাঠানের ঝড় বইছে! ইতিমধ্যেই ‘শাহরুখ খান’ (Shahrukh khan) ও ‘দীপিকা’ (Deepika padukone) অভিনীত ‘পাঠান’ ছবি ব্যাপক সাফল্য অর্জন করেছে বক্স অফিসে। এই ছবির ‘বেশরম রং’ গান নিয়ে নানান জল্পনা হয়েছিল সর্বত্র। এমনকি রাজনৈতিক মহলে পর্যন্ত উঠেছিল তর্জা! তবুও ভাইরাল জিনিস তো ট্রেন্ডিং-এ থেকেই যায়। তাই এই গানে তাল মিলিয়ে ছিল তারকা থেকে শুরু করে সাধারণ মানুষরা পর্যন্ত। এবার এই গানেই নাচ করে মঞ্চ কাপালেন সাংসদ-অভিনেত্রী ‘নুসরাত জাহান’ (Nusrat Jahan)।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই চর্চিত হয়ে থাকেন এই অভিনেত্রী। সাধারণ মানুষ সর্বত্রই তাকে কটাক্ষের তীর ছুঁড়ে দেন। তবুও এই সবে কিছুই পাত্তা দেন না তিনি! নিজের মতো করে আনন্দ-হাসিতে জীবনযাপন করেন আর নানান স্টাইল স্টেটমেন্ট নিয়ে হাজির হন সোশ্যাল মিডিয়ার পাতায়।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

এবার তাকে দেখা গেল বেশরম রং গানে দুর্দান্ত স্টেপ মেলাতে। এক বিজ্ঞাপন সংস্থার হয়ে মঞ্চে রীতিমতো আগুন ধরিয়ে দিলেন অভিনেত্রী। তার পরনে ছিল একটি সাদা জাল লাগানো নীল রঙের সিকুয়েন্সের টপ সাথে প্যান্ট। গলায় ছিল স্টোন স্টাডেড নেকলেস। মুখে ছিল মানানসই গ্লসি মেকআপ।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। এই গানের পাশাপাশি তাকে নাচতে দেখা গিয়েছিল ‘নাচ মেরি রানী’ গানেও। স্বাভাবিকভাবে দর্শকরা তার প্রশংসা করতে ভোলেনি! মুহূর্তেই ভাইরাল (viral) হয়ে উঠেছিল ওই ভিডিও।

Related News