বিদেশের সমুদ্র সৈকতে ট্রেন্ডিং গানে প্রমিতা-রুদ্রজিৎ-এর দুর্দান্ত নাচ, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

Written by TT Desk

Published on:

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় তারকা জুটি ‘প্রমিতা ও রুদ্রজিৎ’ (Pramita-Rudrajit)। ‘সাত ভাই চম্পা’ সিরিয়াল থেকেই তাদের একসাথে পথ চলা শুরু। অনস্ক্রিন সম্পর্ক অফস্ক্রিনে রূপান্তরিত হতে বেশি সময় নেয়নি এই দম্পতিদের। সেই সময়ের মতন এখনো বিয়ের পরেও একইভাবে সকলের নজর কাড়ছে এই তারকা জুটি।

২০২১ সালে ১৪ই ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসার দিন ‘ভ্যালেন্টাইনস ডে’ তে পুরুলিয়ায় বিয়ে করেন তারা। এরপরে সোশ্যাল মিডিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সর্বত্রই একসাথে তাদের নানান সময়ে দেখা মেলে। দেখতে দেখতে দুই বছর কাটিয়ে দিলেন এই তারকা জুটি।

এবারে দ্বিতীয় বছরের পুর্তিতে ছুটি কাটাতে গেছেন বিশেষ এক জায়গায় আর সেখানে গিয়ে সোশ্যাল মিডিয়ার পাতাতে তুলে ধরেছেন এক বিশেষ ভিডিও। যদিও তারা সোশ্যাল মিডিয়ার পাতায় এইভাবেই অ্যাক্টিভ থাকেন। নানান সময় নানান ফটো ভিডিও তুলে ধরেন অনুরাগীদের উদ্দেশ্যে। এবার তাদের দেখা গেছে সমুদ্র সৈকতে একেবারে ভিন্ন লুকে।

নীল জলের পাশে ট্রেন্ডিং গান ‘Tum Tum’-এ তাদের দুজনকে নাচতে দেখা গেছে। নাচের পাশাপাশি তাদের এক্সপ্রেশন ছিল চোখে পড়ার মতন। প্রমিতার পরনে ছিল হলুদ রঙের টপ এবং নীল রঙের স্কার্ট। অপর দিকে রুদ্রজিৎ পড়েছিল শার্ট-প্যান্ট। কখনো বালিতে কখনো বা জলের মধ্যে তাদের নাচতে দেখা গেছে।
ভিডিওর সাথে ক্যাপশন জুড়েছেন, ‘ভ্যাকেশন মোড’। নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে উঠেছে তাদের এই ভিডিও।

Related News