হুবহু দীপিকার স্টাইলে ‘ঝুমে জো পাঠান’ গানে ঘরের মধ্যে উদ্দাম নাচ, হিয়ার নাচের ছন্দে উত্তাল নেটপাড়া

Written by TT Desk

Published on:

বাংলা ধারাবাহিকের এক অতি জনপ্রিয় মুখ ‘হিয়া দে’ (Hiya Dey)। শিশু শিল্পী হিসেবে অভিনয়ে পদার্পণ করেছিলেন তিনি। ‘পটল কুমার গানওয়ালা’ নামক সিরিয়ালে ছোট্ট পটলের অভিনয় সকলেরই নজর কেড়েছিল। এরপর ‘আলোছায়া’, ‘ফেলনা’ এই ধারাবাহিক গুলিতেও শিশুশিল্পী হিসেবে তাকে দেখা গিয়েছিল। বড় ছবি বলতে ‘নির্ভায়া’তে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল দর্শক মহলে।

বর্তমানে অবশ্য পড়াশোনা নিয়ে বেশ ব্যস্ত রয়েছে হিয়া। তবুও সোশ্যাল মিডিয়ার পাতাতে বেশ অ্যাক্টিভ সে। তবে সে যে আর ছোট্ট পটল নেই, এ কথা কেউই স্বীকার করতে চায়না সহজে। তবে তার হাভভাবের মধ্যে আমূল পরিবর্তন এসেছে। যা প্রতিপদে এসে সকলকে বুঝিয়ে দিচ্ছে সে। এখন সেই পটল পরিণত হিয়া।

তাকে নিয়ে নানান কটাক্ষ মূলক বার্তা শোনা যায় নেট দুনিয়ায় কান পাতলেই। তবে এসবঃ পটল কিছুই মনে করে না। সম্প্রতি তার একটি ভিডিও ব্যাপক ভাইরাল (viral) হয়ে উঠল সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে তাকে দেখা গেছে, একেবারে দীপিকা পাডুকোনের মতন ‘ঝুমে যো পাঠান’ গানে নাচতে। তার পরনে ছিল একটি কালো রঙের টিশার্ট, একটি কালো হট প্যান্ট এবং মাথায় টুপি।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ১৪ বছর বয়সী হিয়ার এরূপ নাচ দেখে নানার মন্তব্য এসে জমা হয়েছে ভিডিও কমেন্ট বক্সে। কেউ ভালো বলেছে কেউবা খারাপ বলেছে। কেউ কেউ তাকে সঠিক স্টেপে নাচার জন্য উপদেশ দিয়েছে।

Related News