স্বল্প পোশাকে পোষ্যকে কোলে নিয়ে জনপ্রিয় গানে তুমুল নাচ তিয়াসার, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বাংলা ধারাবাহিকের এক অতি জনপ্রিয় মুখ ‘তিয়াসা লেপচা’ (Tiyasha Lepcha)। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। এক শ্যামবর্ণ মেয়ের জীবন কাহিনী নিয়ে গড়ে উঠেছিল সেই সিরিয়ালের পটভূমি। বর্তমানে আবারও অন্য একটি সিরিয়ালে দেখা যাচ্ছে তাকে। যদিও এর মধ্যে বেশ কয়েক দিনের বিরতি নিয়েছিলেন তিয়াসা।

স্টার জলসার জনপ্রিয় ‘বাংলা মিডিয়াম’ নামক সিরিয়ালের মুখ্য চরিত্রে রয়েছেন তিনি। দর্শকমহল আবারো নীল-তিয়াসার জুটিকে নতুন করে দেখতে পেয়ে বেশ উচ্ছ্বাসিত হয়ে উঠেছে। যদিও তার ব্যক্তিগত জীবন নিয়ে নানান সময় নানান কাটাছেঁড়া হয়ে থাকে। স্বামী সুবানের সাথে বিচ্ছেদ নিয়ে নানান মন্তব্য শুনতে হয়েছিল তিয়াসাকে। গত বছরের ফেব্রুয়ারিতে তাদের আইনি মতে বিচ্ছেদ ঘটে।

এই সব কিছু বাদ দিয়ে বর্তমানে হোলির মেজাজে মেতে উঠেছেন অভিনেত্রী। পোষ্যকে নিয়ে ক্যামেরার সামনে উদ্দাম নাচ করতে দেখা গেল তাকে। অভিনেত্রী পরনে ছিল সাদা টিশার্ট সাথে ডেনিমের হট প্যান্ট। ব্যাকগ্রাউন্ডে বাজছিল জনপ্রিয় হোলির গান ‘বালাম পিচকারি’ (Balam pichkari)!

স্বাভাবিকভাবেই তার এই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। অনেকেই তাকে হোলির শুভেচ্ছা বার্তা জানিয়েছে। তবে কটাক্ষ করতেও ছাড়েনি কেউ কেউ। অনেকেই তাকে ‘ফাজিল’ বলে মন্তব্য করেছে।

Related News