হোটেলের রুম থেকে এই‌ ভিডিও শেয়ার করলেন টলি কুইন মধুমিতা, ভিডিও দেখেই ঘাম ঝরেছে অনুরাগীদের

Written by TT Desk

Published on:

টলি পাড়ার লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ‘মধুমিতা সরকার’ (Madhumita Sarkar)। তাঁর রূপের আগুনে পুড়ে ছাই নতুন প্রজন্ম। তবে শুধু রূপ নয়, পাশাপাশি শরীরের বাঁধন ভাঙ্গা সৌন্দর্য্য আকর্ষণ করে সকলকেই। তাঁর অভিনয় যেমন সকলের নজর কারে ঠিক একই ভাবে নজর কারে তাঁর বাঁধ ভাঙ্গা গ্ল্যামার।

একটা সময় ‘স্টার জলসা’র (Star Jalsha) মাধ্যমে উত্থান হয়েছিল টলি পাড়ায়। আর সেই পাখি বর্তমানে সকলের দিলকি ধারকান। বর্তমানে ছোট পর্দা ছেড়ে তিনি পা দিয়েছেন বড়ো পর্দায়। তিনি যেমন অভিনয় দক্ষ ঠিক তেমন ভাবেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল করতেও দক্ষ।

তবে সেই সময়ের পাখির সাথে বর্তমানে পাখির কোনো মিলই নেই বলা চলে। দিনের পর দিন যেমন বেড়েই চলেছে তাঁর রূপের জেল্লা ঠিক তেমন ভাবেই ঠিকড়ে পড়ছে তাঁর যৌবন। সম্প্রতি প্রকাশ পেতে চলেছে তাঁর নতুন ছবি ‘দিলখুশ’। আর তা দেখার জন্য সকলেই রয়েছেন অধীর আগ্রহে।

তবে সম্প্রতি তাঁর একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে হোটেল রূপে হোটেল রুমের ভেতরে স্লিভলেস গাউনে নিজের যৌবন তুলে ধরছেন তিনি। সাথে রয়েছে মানানসই হিন্দি গান। আর উন্মুক্ত বক্ষ বিভাজিকা প্রকাশ পেয়েছে তাঁর ভিডিওতে। তবে ভিডিওটি প্রকাশ পেয়েছে ‘টলি প্ল্যানেট বাংলা’ (Tolly Planet Bangla) নামের এক ইনস্টাগ্রাম চ্যানেলে। যা রীতিমতো রাতের ঘুম কেরেছে তরুণ প্রজন্মের। অনেকেই কমেন্ট করেছেন, কেউ আবার লিখেছেন, “আজ রাতের ঘুম তুমি কেরে নিলে”। আবার কেউ দিয়েছে লাভ রিয়্যাক্ট।

Related News