মানবিকতার নজির! অসুস্থ বাঁদর ছানাকে মাতৃস্নেহে পালন করছেন গৃহবধূ, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বিভিন্ন ভিডিও আমাদের নজরকাড়ে। সাধারণ মানুষ ছাড়াও নানান প্রজাতি জীবজন্তু, পশু-পাখিদের ভিডিও দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতা থেকে। একঘেয়ে জীবনে বিনোদন যোগায় এই জাতীয় ভিডিওগুলি। আবার কখনো কখনো পোষ্যের সাথে তার মালিকের ঘনিষ্ঠ সম্পর্কেরও নিদর্শন দেয় এই জাতীয় ভিডিওগুলি।

সম্প্রতি এরকমই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে দেখা গেছে, নিজের পোষ্যকে সন্তানসম ভালোবাসছে এক গৃহবধূর। শুধু তাই নয়, একেবারে মায়ের মতনই তাকে যত্ন করছে।

ওই বাড়িটিতে অনেকগুলি পোষ্য বাঁদর ছিল। যার মধ্যে একটির অবস্থা খুবই খারাপ ছিল। তবে বাড়ির লোকেরা অতি যত্ন সহকারে তাকে সুস্থ করে তুলছিল। কখনো তাকে চাদর মুড়ি দিয়ে নিজের কাছে শুইয়ে রাখছিল, কখনো তা বাচ্চাদের মত করে তাকে জল খাওয়াচ্ছিল। ওই গৃহবধূকে দেখে মনে হচ্ছিল, তিনি যেন তাদের মা।

বলা বাহুল্য, বাঁদরটিও কিছু কম নয়! সেও পুরো মায়ের মতন করে আগলে রাখছিল ওই মহিলাকে। দেখা গেছে, একেবারে সন্তানের মত করেই ওই বাড়িতেই রয়েছে তারা । ভিডিওটি ইউটিউবে Badri Narayan নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল। যা ইতিমধ্যেই হাজার হাজার মানুষ পছন্দ করেছে।

Related News