সোম থেকে শনি ফোন করলেই পাওয়া যাবে মুখ্যমন্ত্রীকে, জানানো যাবে অভিযোগ

Written by TT Desk

Published on:

বৃহস্পতিবার নবান্নের সাংবাদিক বৈঠক করে বড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর মধ্যে সবথেকে বড় ঘোষণাটি হলো, এবার মুখ্যমন্ত্রীকে সরাসরি ফোন করে অভিযোগ জানাতে পারবেন আপনারা। এর জন্য একটি ফোন নম্বর জারি করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই ফোন নম্বরটি হল, ৯১৩৭০৯১৩৭০। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, সোমবার থেকে শনিবার পর্যন্ত এই ফোন নম্বরে ফোন করে আপনারা অভিযোগ জানাতে পারবেন।

মমতা এ দিন বলেন, ‘আমি আপনাদের সকলকে জানাই সাধারণ মানুষকে যাতে দ্রুত পরিষেবা দেওয়া যায়, জেলায় জেলায় ৫৫০টি বৈঠকের পর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, অনেক সমস্যার সমাধান হয় না। আমদের দিদি-কে বলো পার্টি থেকে হয়েছিল। কিন্তু এটা সরকার থেকে সিদ্ধান্ত নেওয়া হচ্ছে৷ ৯১৩৭০৯১৩৭০-এই নম্বরে সোমবার থেকে শনিবার সকাল ১০টা সন্ধ্যা ৬টা পর্যন্ত এই লাইন খোলা থাকবে।’

মমতা জানিয়েছেন, সাধারণ মানুষের সমস্ত সমস্যা শোনার জন্যই এই হেল্পলাইন চালু করা হয়েছে। সাধারণ মানুষরা এই ফোন নম্বরে ফোন করে নিজেদের সমস্যা জানাতে পারবেন এবং সমাধান পেতে পারবেন। মমতা আরো বলছেন, “আমাদের বাংলার বাড়ি প্রকল্পের টাকা সেন্ট্রাল বন্ধ করে দিয়েছে। আমরা এই প্রকল্পের জন্য কোন টাকা পাচ্ছি না। যখন আবার চালু হবে তখন আবার এই প্রকল্প আমরা শুরু করব। দিল্লিতে নতুন সরকার আসলে এই প্রকল্প চালু করব আমরা।”

Related News