ভালো চুমু খেতে চান ? কিছু বিশেষ টিপস, দেখেনিন

Written by News Desk

Published on:

দাম্পত্য জীবনে ভালোবাসা মানে মন থেকে শুরু করে শরীর সবই৷ ভালোবাসার মানুষটি যেমন হৃদয় জুড়ে থাকে তেমন তাকে নিজের শরীরে মিশিয়ে নিতেও চান সঙ্গী৷

প্রেম, আদর কিংবা যৌনতা – সবকিছুর ক্ষেত্রেই ভীষণ গুরুত্বপূর্ণ চুম্বন। চুম্বন প্রেমিকযুগলের সম্পর্ককে কেবল মজবুত করে। তাই প্রেমকে আরো জোরদার করে তুলতে চুমু একদম পারফেক্ট হওয়া দরকার।

মনে রাখা উচিত চমু খাওয়া একটা শিল্প। যিনি যতো ভালো চুমু খান তিনি ততো বেশি আকর্ষণীয়। প্রশ্ন জাগে ভালো চুমু খাওয়া যায় কীভাবে? ভাল চুমু খাওয়ার কয়েকটি টিপস রইল এই প্রতিবেদনে।

>>ভালো চুমু খাওয়ার ক্ষেত্রে সবার প্রথমে যেই জিনিসটি রপ্ত করতে হবে, তাহলো কন্ট্রোল। সংযত থেকে চুমু খেতে হয়। বেশি উত্তেজিত হয়ে চুমু খেতে গেলে হিতে বিপরীত হতে পারে।

>>চুমু পুরোপুরি ঠোঁটের শিল্প। শরীর, সৌন্দর্য – এসবের বাইরে গিয়েও ঠোঁটই চুমুকে পরিপূর্ণতা দান করে। পারফেক্ট চুমুতে প্রয়োজন ঠোঁটের শৈল্পিক ব্যবহার।

>>প্র্যাকটিসই সবকিছুকে পারফেক্ট করে তোলে। চুমু খাওয়ার ক্ষেত্রেও সেই এক কথাই প্রযোজ্য। প্রথমবার চুমু খেতে গেলে যে সমস্যা হবে, পঞ্চমবার সেই সমস্যা থাকবে না। নিজের চুমু খাওয়াকে শিল্পজ্ঞানে দেখলেই আরো রোমান্টিকভাবে সঙ্গীকে চুমু খাওয়ার ইচ্ছে জাগবে আপনার। তাই প্রথম চুম্বনে পুরো ব্যাপারটা মনের মতো না হলেও আশাহত হবেন না।

>>ঠোঁটের খেলা কিংবা শ্বাসের ওঠাপড়া এই বিষয়গুলিকে নিয়ে অতিরিক্ত ভেবে চুমু খেতে গিয়ে যদি নিজের রোমান্টিসিজম হারিয়ে ফেলেন, তবে কিন্তু মুশকিল। তাই চুমু খাওয়ার সময় নিজের প্রেমকে জাগিয়ে রাখুন। ভালোবাসা থাকলে সবই সুন্দর।

>> চুমু খাওয়া বা লিপলক মানেই ঠোঁটে কামড়ে দেওয়া নয়। সঙ্গীকে আঘাত করে বসবেন না।

>>লম্বা একটানা চুমু খাওয়ার সময় মাঝে মধ্যে ভালোবাসার কথা বলতে পারেন। এটা রোমান্টিকতারই প্রকাশ।

Related News