পুরুষরা প্রথম দেখায় কি কি খোঁজ করেন, দেখেনিন

Written by News Desk

Published on:

প্রথম দেখার দিনটির আগে হাজার রকম চিন্তা ঘোরে দুই জনেরই মাথায়। কী পরবেন, কোথায় দেখা করবেন, কোন সময়ে দেখা করলে ভালো-কত কী যে মনে আসতে থাকে! আপনিও কী প্রথম ডেটের জন্য তৈরি হচ্ছেন?

প্রথম ডেটে গিয়ে এক-এক জনের এক-এক রকম প্রত্যাশা। নারীদের প্রত্যাশা অন্য, ছেলেরা আবার ভিন্ন প্রত্যাশা। ছেলেরা সহজেই সম্পর্কের বাঁধনে বাঁধা পড়তে চায় না। অন্য দিকে, নারীদের অধিকাংশ ক্ষেত্রেই মানসিক ভাবে সঙ্গীর উপর নির্ভর হয়ে পড়তে চায়।

এক ডেটিং সংস্থার কর্ণধার বলেন, সঙ্গী খোঁজার ক্ষেত্রে কিন্তু নারী ও পুরুষদের চাহিদা একেবারেই আলাদা। প্রথম ডেটে গিয়ে নারী ও পুরুষরা সঙ্গীদের মধ্যে একেবারেই ভিন্ন জিনিসেরর খোঁজ করে। প্রথম আলাপে ছেলেরা দেখে মেয়েটি কেমন দেখতে, তিনি কীভাবে কথা বলছেন, তার পোশাক কেমন, এই সব বিষয়ের উপর বেশি নজর দেন।

অন্য দিকে মেয়েরা দেখেন, তারা আদৌ ছেলেটির সঙ্গে কথাবার্তা বলে কিছু অনুভব করছেন কিনা। সেই ছেলেটি জীবনযাপনের সঙ্গে আদৌ তার কোনো মিল রয়েছে কিনা। কোথাও না কোথাও মেয়েরা ভবিষ্যতের কথা ভেবেই সম্পর্কে জড়াতে চান। আর ছেলেরা আগে সম্পর্কে জড়িয়ে তাপপর ভবিষ্যতের পরিকল্পনা করেন। মেয়েরা সম্পর্কে জড়ানোর আগে তাদের নিরাপত্তার খোঁজ করেন। অন্য দিকে, ছেলেদের অধিকাংশই প্রথম আলাপে স্পর্শের খোঁজ করে।

Related News