প্রেমিকা আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করছে কি না বোঝার উপায় জেনেনিন

Written by News Desk

Published on:

যারা ভালবাসায় বিশ্বাসী তারা সহজে ভালবাসার মানুষকে সন্দেহ করতে চায় না। তারা প্রিয় মানুষকে অন্ধের মতো বিশ্বাস করে। বিশ্বাস না থাকলে সেই সম্পর্ক বেশিদিন টেকে না। তবে যখনই প্রেমিক-প্রেমিকা একে অপরকে অন্ধ বিশ্বাস করতে শুরু করে তখনি মূলত বাধে বিপত্তি। কারণ আপনি যখন আপনার প্রেমিকাকে অন্ধের মতো বিশ্বাস করতে শুরু করবেন ঠিক তখনই হয়তো আপনার প্রেমিকা আপনাকে গোপনে ধোকা দিয়ে যাচ্ছে।

আপনি যখন বুঝতে পারবেন যে আপনি বিশ্বাসঘাতকতার শিকার, ততদিনে হয়তো অনেকটাই দেরি হয়ে যাবে। কিছু বিষয়ে শুরু থেকেই যদি খেয়াল করেন, তবে হয়তো বাঁচতে পারেন প্রেমিকার বিশ্বাসঘাতকতার হাত থেকে। আপনার প্রেমিকা আপনার বিশ্বাস ভঙ্গ করতে পারে এমন কিছু লক্ষণ দেখে নেওয়া যাক-

প্রেমিকা আপনাকে প্রচুর খরচ করাবে

বেশিরভাগ প্রেমিকই তার প্রেমিকার পেছনে খরচ করতে চায়। কিন্তু আপনার প্রেমিকা যদি আপনাকে জোর করে বেশি খরচ করায় তবে সতর্ক হোন। সে যদি আপনাকে সত্যি ভালোবাসে তবে আপনার সব বিষয়ে খেয়াল রাখবে। সে আপনাকে দিয়ে অতিরিক্ত খরচ করাতে চাইবে না। আপনার টাকা-পয়সার বিষয়েও সে যত্নশীল হবে। এদিকটায় খেয়াল করে দেখুন। যদি আপনার প্রেমিকা আপনাকে দিয়ে বেশি বেশি খরচ করাতে চায় তবে সতর্ক হয়ে যান।

সত্যের ভঙ্গিতে মিথ্যা বলা

বানোয়াট কথা যত সুন্দর করেই বলুক না কেন, একটা সময় আপনি বুঝতে পারবেন যে আপনি আসলে প্রতারিত হয়েছেন। আপনার প্রেমিকা বানোয়াট বা নিজের মতো করে মিথ্যা বলছে কি না সেদিকে খেয়াল করুন। যদি ধরতে পারেন তবে জিজ্ঞেস করুন কেন সে এমনটা করছে। এভাবে নিয়মিত বলতে থাকলে সতর্ক হয়ে যান। কারণ মিথ্যা থেকেই শুরু হয় অবিশ্বাসের।

ব্যস্ততার অজুহাতে সময় দিতে চাইবে না

মানুষ যাকে ভালোবাসে, তার সঙ্গেই বেশি সময় কাটাতে চায়। কিন্তু আপনার প্রেমিকা যদি আপনাকে খুব একটা সময় দিতে না চায়, দেখা করতে না চায়, কল করলে ব্যস্ততা দেখায় তবে সতর্ক হোন। কারণ সে আপনাকে ভালোবাসলে তার গুরুত্বের তালিকায় শুরুতেই আপনি থাকতেন। এমনটা দেখলে ভবিষ্যতের জন্য তৈরি থাকুন।

আপনি ব্যবহৃত হচ্ছেন

নিজেকে ব্যবহৃত হতে দেবেন না। তার সব কাজে আপনি পাশে থাকেন অথচ কাজ শেষ হলেই আপনাকে আর গুরুত্ব দিচ্ছে না, এমন যদি হয় তবে সরে আসুন। তিনি আসলে আপনাকে ব্যবহার করে যাচ্ছেন। এমন অবস্থায় সতর্ক হওয়ার বিকল্প নেই।

ফোন করার সময় দূরে যায়

আপনার পাশে থাকাকালীন কোনো কল এলে আপনার প্রেমিকা কি ফোন নিয়ে দূরে চলে যায়? হতে পারে কিছু ক্ষেত্রে প্রাইভেসির দরকার হতে পারে। সব সময়ই যদি সে এমনটা করে তাহলে সতর্ক হোন। হতে পারে সে এমন কারও সঙ্গে কথা চালিয়ে যাচ্ছে যার কথা আপনি জানতে পারলে সমস্যা হতে পারে। সন্দেহ না করে বরং সরাসরি জিজ্ঞেস করুন। দেখুন সে কোনো সদুত্তর দিতে পারছে কি না

Related News