ভালোবাসার মানুষকে নিয়ে যেসব প্রশ্ন মাথায় আসে দেখুন…

Written by News Desk

Published on:

কারোর সাথে সম্পর্কে জড়ালে তার জন্য চিন্তা তো হবেই সেটা স্বাভাবিক।তার সাথে কয়েকদিন দেখা না হলেই মাথায় একটানা প্রশ্ন মাথায় আসে।তাই দুশ্চিন্তা এড়াতে তেমনই কিছু সাধারণ প্রশ্নের উত্তর জানা প্রয়োজন। চলুন তবে জেনে নেয়া যাক সেই প্রশ ও তার উত্তরগুলো-

বন্ধুদের সামনে কেন আমার সঙ্গে এমন ব্যবহার করে?

হয়তো উনি নিরাপত্তাহীনতায় ভুগছেন! হয়তো উনি আপনার সামনে একরকম, বন্ধুদের সামনে অন্যরকম। এই দুটো রকমকে মেলাতে গিয়ে তার আচরণটা ভিন্ন হয়ে যাচ্ছে! এক্ষেত্রে তার সঙ্গে সরাসরি কথা বলাই ভালো!

কেন আমাকে ‘আই লাভ ইউ’ বলছে না?

কঠিন প্রশ্ন! আপনারা যদি বেশ কিছু সময় একসঙ্গে কাটিয়ে থাকেন এবং আপনি আপনার ভালোবাসার কথা তাকে জানিয়ে দিয়ে থাকেন এবং তারপরেও তার কাছ থেকে কোনো সাড়াশব্দ না পান, তা হলে ব্যাপারটা একটু ঘোরালো বই কী! তবে অন্যভাবে দেখলে আপনার এত তাড়াহুড়োই বা কীসের! হয়তো উনি আরো একটু সময় নিতে চাইছেন! ভবিষ্যতের কথা এত আগে থেকে না ভেবে বরং মুহূর্তগুলো উপভোগ করুন।

আমরা যখন একসঙ্গে থাকি, সে মোবাইলেই ব্যস্ত থাকে কেন?

আপনাদের সম্পর্ক কি খুব তাড়াতাড়ি একঘেয়ে হয়ে পড়েছে? তেমন হলে কিন্তু একটু বসে কথা বলা দরকার। মাঝে মধ্যে মোবাইল দেখা, একটু হোয়াটসঅ্যাপ, একটু সোশাল মিডিয়া ঠিক আছে, কিন্তু একসঙ্গে থাকার পুরো সময়টাই যদি উনি মোবাইলে চোখ গুঁজে রাখেন, তাহলে ব্যাপারটা নিয়ে একটু চিন্তাভাবনা করা দরকার।

Related News