নারীর মনে জায়গা করে নেওয়ার সহজ উপায়, জেনেনিন…

Written by News Desk

Published on:

কাউকে দেখে আপনার যদি তার সঙ্গে বন্ধুত্ব করতে কিংবা ‘বিশেষ’ কোন সম্পর্ক স্থাপন করতে ইচ্ছে হয়, তবে সেটা কি দোষের? কখনই নয়! কারণ মনোবিজ্ঞানীরা বলছেন, এক সঙ্গে দু’জন মানুষকে ভালবাসা দোষের কিছু নয়।কিন্তু কিভাবে তার মনে জায়গা করে নেবেন? জেনে নিন এই টিপসগুলো—

১-মেয়েটির ঘনিষ্ঠ হন: আপনি যদি কোনো মেয়ের সঙ্গে মিলিত হতে চাইলে সবার আগে তার সঙ্গে একটা মানসিক যোগাযোগ গড়ে তুলুন। এমনকি আপনি তার সঙ্গে কথা বলুন।তার সঙ্গে ভালো আচরণ করুন ।দেখবেন, মেয়েটি আপনার সঙ্গ পছন্দ করছে।

২-হয়ে উঠুন তার পছন্দের মানুষ:আগে কিন্তু পছন্দের মানুষ হয়ে ওঠাটা জরুরি। আর, কোনো মেয়ের সঙ্গে মিলিত হওয়ার আগে এই দ্বিতীয় ধাপটাই সব চেয়ে গোলমেলে। এই ধাপেই বুঝতে পারবেন, সুযোগ পাচ্ছেন, না কি হারাচ্ছেন! সুযোগ পাওয়ার জন্য ধীরে ধীরে মেয়েটির পছন্দ-অপছন্দ জানুন। আর তার সঙ্গে গল্প করুন।

৩-দিনে-রাতে হয়ে উঠুন আলাদা মানুষ: রাতে গল্প করার সময়ে দু-একটা দুষ্টুমির ইঙ্গিত দিলেও সকালে সে সব প্রসঙ্গ একেবারেই তুলবেন না কিন্তু ।তাহলে দেখবেন মেয়েটিও আপনাকে পছন্দ করবেন। তিনি বুঝতে পারবেন, আপনি যৌনকাতর নন!

৪-তাকে পছন্দ করেন, এটা বলবেন না: আপনি যে তাকে পছন্দ করেন সেটা আপনি তাকে জানাবেন না । কারণ তাহলে তিনি ভেবে নেবেন আপনি শুধুই যৌনতা চাইছেন! এবং, সঙ্গে সঙ্গে পছন্দের তালিকা থেকে খারিজ করে দেবেন আপনাকে।

৫- আলতো স্পর্শের সময়:উপরের এই ৪টি পর্যায় যদি ঠিকঠাক পেরিয়ে যায় তাহলে ,এবার কথা বলার সময়ে তার খুব কাছ ঘেঁষে বসতে পারেন। কিন্তু, এটা বুঝতে দেবেন না যে ইচ্ছে করেই কাছ ঘেঁষে বসছেন। আপনিও ব্যাপারটা খেয়ালই করেননি, এটাই তো স্বাভাবিক- ঠিক এই মানসিকতা বজায় রাখতে হবে। মাঝে মাঝে কিছু দেয়া-নেয়ার সময় আলতো করে স্পর্শও করতে পারেন।

৬-খেলতে থাকুন: তার সঙ্গে মিষ্টি দুষ্টামি আর পায়ের সামনে ছোট ইটের কনা বা হাতে কিছু নিয়ে খেলতে থাকুন। রাতে দুষ্টুমি মেশানো মেসেজ পাঠানোর সংখ্যাটা আরো একটু বাড়ান। তবে, সীমার মধ্যে থেকে। দিনের বেলায় চলতে থাকুক আলতো স্পর্শের খেলা। দেখবেন, মাঝে মাঝে মেয়েটি আপনাকেও নিজেই স্পর্শ করছেন।

৭-ডেটিংয়ের প্রস্তাব দিন: দুষ্টু মিষ্টি কথা হয়েছে বলেই যে আপনারা যখন খুশি তাই করতে পারবেন তা কিন্তু নয়। তাকে আগে আপনার নিজের মনের কথা খুলে বলুন। উত্তরের প্ররিপ্রেক্ষিতেই সিদ্ধান্ত নিন আপনি কী করবেন।
এত কিছুর পরেও একটা কথা মনে রাখবেন তাকে ধীর স্পর্শ, আলতো চুমু এবং উষ্ণ কথোপকথনে উত্তেজিত করেছেন মানে এই নয় সে আপনার সঙ্গে মিলনেও সম্মতি দিয়েছে। তাই সময় নিয়ে তাকে আরো ভালভাবে চিনুন এবং এরপর আপনি যা ভাল বোঝেন তাই করবেন!

Related News