‘জারা হটকে জারা বাঁচকে’ সিনেমার প্রচারে গিয়ে ক্যাটরিনাকে নিয়ে যা বললেন ভিকি কৌশল

Written by News Desk

Published on:

২০২১ সালের ৯ ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। দেড় বছরের বিবাহিত জীবনে একে অপরের অভ্যাস-অনভ্যাসের ব্যাপারে আরও বেশি করে ওয়াকিবহাল হয়েছেন তারা। বোঝাপড়া গভীর হয়েছে তাতে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘জারা হটকে জারা বাঁচকে’ ছবির প্রচারে দু’জনের বিপরীত স্বভাবের এক মজাদার গল্প শোনালেন ভিকি।

জানালেন, সকালে যখন ঘুম থেকে ওঠেন তারা, দুজনের পরিস্থিতি থাকে আলাদা আলাদা। ভিকির যেন ঘুমের রেশ কাটতেই চায় না। দৈনন্দিন কাজের মধ্যে ভালোভাবে ঢুকতে অনেক সময় লেগে যায়। অন্যদিকে, ক্যাটরিনা উৎসাহ-উদ্দীপনা নিয়ে ওঠে পড়েন। তাড়াতাড়ি তৈরি হয়ে লেগে পড়েন দিনের কাজে।

ভিকির বলেন, সকালে যখন ঘুম ভাঙে আমাদের, দুজন একদম আলাদা মেজাজে থাকি। ঘুম কাটিয়ে উঠতে ঘণ্টা দুই লেগে যায় আমার। উঠি, একটু আরাম করি, কফি খাই, তারপর প্রাতরাশ করি। সকালে তাই বেশি কথা বলার সময় থাকে না। কিন্তু ক্যাটরিনার সব কথা সকালেই।

অভিনেতা বলেন, সকাল সকাল ক্যাটরিনার যত কথা থাকে। সব সকালেই বলা চাই। আমি তাল রাখতে পারি না। সকাল সকাল এত কথার মধ্যে ঢুকতে চাই না সে জন্য। আমার অন্তত দু-তিন কাপ কফি চাই। তারপর কথাবার্তা শুনতে পারি।

তিনি বলেন, দেখেশুনে বিয়ে হোক বা প্রেম করে বিয়ে— ভালবাসা থাকা দরকার সম্পর্কে। পরস্পরের মধ্যে বোঝাপড়া এবং সহানুভূতি থাকা জরুরি। বিবাহিত দুজন যে আদতে আলাদা মানুষ, সেটা বোঝা দরকার। দম্পতি হিসাবেও একটা বোঝাপড়া, তালমিল থাকা প্রয়োজন।

ভিকির কথায়, দু’জনের মতো সব সময় মিলতেই হবে, এমন কোনো কথা নেই। বোঝাপড়া থাকলেই হলো। পরিবারের সুখ তো গুরুত্বপূর্ণ বটেই, দুজন মানুষের সুখী হওয়াটাই আসল কথা।

সূত্র : আনন্দবাজার

Related News