পছন্দের খাবার যে কারণে খেতে পারছেন না টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র

Written by News Desk

Published on:

রুক্মিণী মৈত্রের চেহারা দেখে আকর্ষিত হন অনেকেই। তাকে দেখলেই সকলের একটাই প্রশ্ন থাকে। তিনি নিজের এই চেহারা ধরে রাখার জন্য কী কী করেন, সারাদিনে কী খাওয়াদাওয়া করেন, কতক্ষণ সময় কাটান জিমে তা নিয়ে কৌতূহলের শেষ নেই।

তবে বার বার অনেক সাক্ষাৎকারেই এই উত্তর দিয়েছেন নায়িকা। তিনি বলে এসেছেন ঈশ্বরের আশীর্বাদে তার ফিটনেস খুবই ভালো। চাইনিজ, বিরিয়ানি থেকে চকলেট কেক, আইসক্রিম খেতে তিনি খুবই ভালোবাসেন। ফলে ডায়েটে থাকার কথা তিনি নাকি কখনও ভাবতেই পারেন না। সব সময় খাওয়াদাওয়ার মধ্যে থাকেন।

এ বার জিম করতে গিয়ে বেজায় মনখারাপ রুক্মিণীর। সে ছবিই শেয়ার করে নিলেন রুক্মিণী। তার ইনস্টাগ্রাম স্টোরিতে জিম করার ছবিই দিয়েছেন অভিনেত্রী।

বেগনি রঙের টিশার্ট পরে রুক্মিণী। যোগাসন করার ম্যাটে শুয়ে আছেন তিনি। মুখে বিন্দুমাত্র হাসি নেই। সেই কারণটাও নিজেই জানিয়েছেন নায়িকা।

রুক্মিণী লিখেছেন, ‌‘জিম করতে মোটে ভালো লাগছে না। চকলেট খেতে ইচ্ছে করছে।’ যতই ক্যামেরার সামনে তার কাজ হওয়ার জন্য প্রিয় খাবার ত্যাগ করার পাত্রী তিনি নন।

ব্যোমকেশ ছবির শুটিংয়ের জন্য কিছু দিন আগে মধ্যপ্রদেশে শ্যুটিং করতে গিয়েছিলেন তিনি। মধ্যপ্রদেশের একটি মন্দিরে পুজা দিতে গিয়েছিলেন তিনি। সেই মন্দিরের ঘিয়ের লাড্ডু পর্যন্ত না খেয়ে থাকতে পারেননি। এত খাওয়াদাওয়া করার জন্যই কি জিমে যাচ্ছেন রুক্মিণী? সেই উত্তর অবশ্য এখনও পাওয়া যায়নি।

Related News