কলকাতায় মেট্রোর মৃত্যুর ঘটনা নিয়ে মমতা ব্যানার্জি যা বললেন, জেনে নিন একবার!

More articles

কলকাতায় মেট্রোয় দরজায় হাত আটকে মৃত্যু হল এক যাত্রীর। যাত্রীর নাম সঞ্জয় কাঞ্জিলাল। শনিবার সন্ধ্যায় পার্কস্ট্রিট ময়দান মেট্রো স্টেশেনর মধ্যে এই ঘটনাটি ঘটে। এই নিয়ে শোরগোল পড়ে গেছে সারা কলকাতায়। মেট্রোয় ওঠার সময় হাত আটকে যায় এই যাত্রীর। বাইরে গোটা দেহ। সেই সময় মেট্রো চলতে থাকে। এই মৃত্যুর ঘটনায় উঠেছে গাফিলতির অভিযোগ। যাত্রীদের অভিযোগ,“একজন ব্যাক্তিকে নিয়েই ছুটলো ট্রেন। অথচ স্টেশন এ থাকা কর্মচারীরা খেয়ালই করলেন না। তারা মোবাইল ফোনে ব্যাস্ত ছিলেন”। কিছুক্ষন পর খেয়াল করেন চালক এবং ট্রেন থামান।

আহত যাত্রীকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে, কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ট্রেনের দরজা বন্ধের পর উঁকি দিয়ে দেখেন মোটরম্যান । এরপরই সবুজ সংকেত দেন। কিন্তু ব্যাস্ত সময় এ একবারও দেখলেন না মোটরম্যান। মেট্রোর মুখপাত্র ইন্দ্রানী মুখোপাধযায় জানিয়েছেন, তদেন্তের পর এবিষয়ে বলা সম্ভব। ঘটনার পর সাসপেন্ড করা হয়েছে চালক কে।

গতকাল যবকের মৃত্যু নিয়ে গভির শোক প্রকাশ করেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি বলেন, এটি খুব দুঃখজনিত ঘটনা। এটির তদন্ত খুব তাড়াতাড়ি শুরু হবে।’যা ঘটেছে, তা মর্মান্তিক’। সঞ্জয় বাবুর পরিবারকে রাজ্যের তরফ থেকে আর্থিক সাহায্য দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। প্রয়োজন হলে পরিবারের একজন সদস্যকে চাকরিও দেওয়া হবে।

Latest