বিয়ের প্রস্তাবে রাজি হয়নি শিক্ষিকা, ক্লাসের মধ্যেই খুনের শিকার বেসরকারি স্কুলের 23 বছর বয়সি নবশিক্ষিকা

More articles

totka24x7 Desk: কথায় আছে সব থেকে হিংস্র জীব হল পশু কিন্তু বর্তমানে মানুষের থেকে হিংস্র প্রাণী আর নেই পশুর নিজের আত্মরক্ষার জন্য হিংস্রতা দেখাই আর মানুষ নিজের লালোসার জন্য আর এর জন্য জীবন দিতে হয় নিরীহ প্রাণ গুলিকে।সাম্প্রতিককালের বহুল আলোচিত হয়ে উঠেছে খুন ধর্ষন শব্দগুলি। সংবাদপত্র ও মিডিয়ায় প্রায় প্রতিদিনই চোখে পড়ে নানা ঘটনার খবর বাড়িতে রাস্তায় এমনকি শিক্ষা প্রতিষ্ঠান বাদ যাচ্ছে না এই ঘটনাগুলি থেকে।

এবার এক ভয়াবহ ঘটনার সাক্ষী থাকল ক্লাসরুম। ক্লাসের মধ্যেই খুন হল রম্যা নামের এক শিক্ষিকা ।ঘটনাটি ঘটেছে চেন্নাই থেকে প্রায় 200 কিলোমিটার দূরে তামিলনাড়ুর কুড্ডাল জেলার একটি বেসরকারি স্কুলে । মহিলার বয়স 23 বছর। বয়সী পঞ্চম শ্রেণীর অংকের ক্লাস নেওয়ার সময় হঠাৎই রাজ শেখর নামের এক যুবক ক্লাসের মধ্যে ঢুকে আক্রমণ করে রমনাকে হত্যা করে।

পুলিশ সূত্রে জানিয়েছে যে কলেজে পড়ার সময় থেকেই এই যুবক-যুবতী একে অপরকে চিনতে প্রাথমিক তদন্তের পর পুলিশের ধারণা তাকে বিয়ে করার প্রস্তাব দিয়েছিল সে কিন্তু মেয়েটির বাবা-মা সেই বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল ।সেই আক্রোশ এই রাজশেখর এই কাণ্ড ঘটিয়েছেন বলে মনে করছে পুলিশ ।পুলিশ সূত্রে আরো জানা গিয়েছে যে ঐদিন রাজ শেখর এর সাথে তার অনেক কথা কাটাকাটি হয় তারপর রাগের বশে তাকে খুন করে ।বর্তমানে পলাতক রাজ শেখর কে খুঁজছে পুলিশ। তদন্ত চলছে।

Latest