জন্মদিনের আগে মালদ্বীপে রুক্মিনী! সঙ্গে কে জানেন! দেখুন ছবিতে

0
17

জন্মদিনের আগে প্রেমিককে নিয়ে মালদ্বীপে অন্যমুডে ককপিট অভিনেত্রী রুক্মিনী। আগামী ২৭ শে জুন রুক্মিনীর জন্মদিন উপলক্ষ্যে তাঁকে সঙ্গ দিতে তাঁর সঙ্গে আছেন অভিনেতা দেবও। আর সেখানে গিয়ে দুজনের একসঙ্গে কাটানোর কিছু মুহুর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নায়িকা। স্কুবা ড্রাইভিং থেকে সি বীচের হাওয়ায় গা এলিয়ে দেওয়া সবটাই ধরা পড়ল সামাজিক মাধ্যমে।

প্রসঙ্গত, দেব ও রুক্মিনী নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ। কিন্তু দুজনে মাঝে মধ্যেই শ্যুটিং-এর বাইরে যেমন একসঙ্গে দেখা যায় তেমনি ছুটি কাটাতেও একসঙ্গে দেখা যায়। ভালো বন্ধু বলে পরিচয় দিলেও দুজনের মধ্যে যে সম্পর্কটা আসলে প্রেমের তা বোধার বাকি নেই কারোর।

বেশ কয়েকটি সিনেমায় দেবের বিপরীতে রুক্মিনীকে দেখা গিয়েছে, রিল লাইফে এই জুটি দেখে অনেকেই রিয়েল লাইফে একসঙ্গে দেখার কৌতূহল প্রকাশ করেছিলেন, এমনকি দেবের মুখে রুক্মিনীর প্রশংসাও করতে শোনা গেছে, একবার দেব বলেছিলেন,“রুক্মিণী যে ভাবে কাজ করছে, নিজেকে তৈরি করছে, প্রোমোশন করছে নিজে নিজে, ভাল লাগছে। আমি রেগে যাই, আমাকেও ঠান্ডা করে। কেউ এক জন সারা ক্ষণ লেগে আছে দেখে ভাল লাগছে। ২০১৯-এ আমি বলব, আমার দেখা ওয়ান অব দ্য বেস্ট অ্যাকট্রেস রুক্মিণী। যাকে দিয়ে যে কোনও রকম চরিত্র করানো যায়।”