পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামার আগেই বিরাট কোহলির গোপন রহস্য ফাঁস! এবার তাহলে কি হবে…

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: বিরাট কোহলি! একনামেই তাকে গোটা বিশ্ব চিনে। এই বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলোয়াড় তিনি। কোটি কোটি মানুষের অনুপ্রেরনা। কিন্তু তার সাফল্যের মূল রহস্য ফাঁস করেছেন তিনি নিজেই। তিনি বরাবরেই বলেন, তার এই নিয়মিত সাফল্যের একটাই মন্ত্র, ফিটনেস। ফিটনেস নিয়ে তিনি খুবেই সতর্ক। টিম ইন্ডিয়ার প্রত্যেকটি সদস্যকে ফিটনেস বজায় রাখার পরামর্শ দেন তিনি।

কিন্তু আসল কথা হলো ফিটনেস ধরে রাখতে হলে আপনাকে হিসেব মতে খাওয়ায় খেতে হবে। এমনকি আপনার প্রিয় প্রিয় খাবার গুলিকেও একমুহুর্তে পরিত্যাগ করতে হবে। তিনি একটি স্পোর্টস শো তে এসে জানিয়েছেন তার খাওয়ায় গোপন তথ্য। তিনি কি খেয়ে এত শক্তিশালী ও কি কি খাওয়া তাকে ছাড়তে হয়েছে, সব বিষয়েই কথা বলেন তিনি।

বিরাট কোহলি সেই সাক্ষাৎকারে জানায় যে, তার প্রিয় খাবার বাটার চিকেন, মাটন রোল আর ফাস্ট ফুড। অথচ নিজের ফিটনেস ধরে রাখতেই এসব খাবারের ধারেও ঘেঁষেন না তিনি। তিনি আবার কোনো প্যাকেটজাত জুস নয়, তিনি তাজা ফলের রস খায়। তাঁর প্রতিদিনের খাবার তালিকায় এখন থাকে গোলমরিচ ছিটানো ওমলেট, চিজ, পালংশাক, সামুদ্রিক মাছ, গ্রিন টি, আলুসেদ্ধ। পেশি বাড়ানোর দরকার পড়লে তবেই রেডমিট খান, সেটাও মাপমতো।

এই তো জেনে গেলেন বিরাট কোহলির সাফল্যের মূল রহস্য। তাহলে আজ থেকে যদি আপনি নিজেকে বিরাট কোহলির মতো ফিট ও হিট রাখতে চান, তাহলে তাকে ফলো করুন। এরকম আরো অনেক স্পোর্টস সম্বন্ধিত তথ্য জানতে এক্ষুনি ফলো করুন টোটকা ২৪×৭।

Latest