শান্তির বার্তা নিয়ে কেশপুরে সাংসদ দেব- কি বললেন দেব?

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: 2014 সালের লোকসভা নির্বাচনে থেকে তৃণমূল কংগ্রেসের ওই নির্বাচনে অংশগ্রহণ করেন দেব ।আর 2014 তে কেশপুর কেন্দ্র থেকে 1 লক্ষ 16 হাজার 860 টি ভোট লাভ করে জয়ী হয় । নির্বাচনে অংশ নেওয়া নিয়ে কলকাতায় মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছিল অনেকেরই মনে প্রশ্ন ছিল অভিনয় এর সঙ্গে কি করে মান মানুষের জন্য কাজ করবে।

এবার ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী দীপক দাস অধিকারী অর্থাৎ দেব দ্বিতীয়বার সাংসদ হয়ে নিজের এলাকায় এলে কেশপুর ব্লক এর এক নম্বর জোড়া কেউদি অঞ্চলে দলীয় পার্টি অফিসে এলেন শান্তির বার্তা নিয়ে ।সাংসদ দেব বলেন- পাড়াতে 10 জন লোক দশটা দল করতেই পারে। কিন্তু তার মানে এটা নয় যে সন্ত্রাস সৃষ্টি হবে। যে যেখানেই থাকুক না মানুষের মধ্যে সম্প্রীতি ও ভালোবাসা যেন থাকে । তা না হলে সুখে থাকতে পারবে না। যে মার খাচ্ছে আর যারা মারছে দুজনের কারোর মধ্যেই শান্তি থাকবে না।

মানুষকে সঙ্গে নিয়ে একতা নিয়ে কাজ করা হয় তারাই হল শক্তি। কর্মীদের সঙ্গে জন সংযোগ ও আগামী কর্মসূচি নিয়েও আলোচনা করলেন তিনি । দেবের বক্তব্য আমরা নেত্বরক কেউ কলকাতা বা কেউ দিল্লিতে থাকবো কিন্তু এলাকায় থাকবেন আপনারা তাই এলাকায় শান্তি বজায় রাখলে আপনারাই সুখে থাকবেন। এজন্যই তিনি বারবার এলাকায় শান্তি রাখার জন্য জোর দিয়েছেন

Latest