এই অশুভ সংকেত গুলোই বলে দেবে মৃত্যুর আসন্নতার খবর, এরিয়ে যাবেন না পুরটা পড়ুন

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: মানুষ অমর নয়। মানুষের জীবন ক্ষণস্থায়ী পৃথিবীতে প্রত্যেক মানুষ জন্মগ্রহণ করে আর এক পর্যায়ে তাকে মৃত্যুবরণ করতে হবে তবে তার পরেও মাঝে মাঝে কিছু মানুষ চির অমর হয়ে থাকে। কর্মের মাধ্যমে চির স্মরণীয় হয়ে থাকে কিছু মানুষ। মৃত্যু যে কখন কার জীবনে ঘনিয়ে আসে তা বলা যায় না। ভাগ্যের পরিহাসে বজ্রপাতের মত মৃত্যু নেমে আসতে পারে হঠাৎ করে ।হঠাৎ আসা এই বজ্রঘাত কেড়ে নেয় জীবন। লোক বিশ্বাস অনুযায়ী কিছু সংকেত মানুষকে ভয়ঙ্কর বিপদের দিকে ঠেলে নিয়ে যায় ব্যাপার আছে যা মৃত্যুর আগাম হিসাবে কাজ করে ভারতীয় প্রাচীন শাস্ত্র অনুযায়ী অশুভ শক্তি ক্রিয়াশীল হওয়ার আগে কোনো না কোনো চিহ্ন প্রকাশ করে।

যেমন এক, মরণাপন্ন কোন ব্যক্তির বিছানার কাছে কালো বিড়াল ঘোরাঘুরি করলে মনে করা হয় ওই মরণাপন্ন ব্যক্তির মৃত্যুর সন্নিকটে অবস্থান করছে ।

দুই, দিনের বেলা যদি দেখেন মাথার উপর পেঁচা ঘুরছে তাহলে বুঝতে হবে আপনার কাছে কোন আত্মিয়ের মৃত্যু সংবাদ আসছে।

তিন, বাড়িতে হঠাৎ করে কাচ ভেঙে যাওয়া বিনা কারণে আয়নাতে ফাটল ধরা ইত্যাদি আসন্ন মৃত্যুর ইঙ্গিত।

চার, অসুস্থ কোন ব্যক্তি যদি প্রয়াত ও প্রিয়জনের নাম ধরে ডাকতে শুরু করে তাহলে বুঝে নিতে হবে ওই ব্যক্তির মৃত্যু আসন্ন।

পাঁচ,  কোন ব্যক্তি যদি সাদা ঘোড়া ও একের অধিক চাঁদ আকাশে আছে এরকম স্বপ্ন দেখেন তাহলে ঐ ব্যক্তির নিকট কোন আত্মিয়ের মৃত্যু হতে পারে।

এছাড়া ঠাকুর পূজার প্রদীপ হঠাৎ নিভে যাওয়া কোন দেবতার মূর্তি হাত থেকে পড়ে যাওয়া অশুভ ইঙ্গিত আবার যাত্রাকালীন কোন মহিলার আর্তনাদ অশুভ ইঙ্গিত এরকম হলে তৎক্ষণাৎ যাত্রা ভঙ্গ করা উচিত।  এমন সমস্ত টোটকা পেতে আমাদের কে ফলো করুন।

Latest