লাল হলুদ সবুজ রং এর মধ্যে যে কোনও একটি রং বলে দেবে ভবিষ্যত, দেখেনিন বিস্তারিত

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: তিনটে রং লাল হলুদ আর সবুজ-এই তিনের মধ্যে যে কোনও একটা রং বাছুন।আর তারপর জেনে নেব এই তিন রং কী বলছে আপনার সম্পর্কে?

১) লাল রং:- যদি আপনি লাল রং পছন্দ করে থাকেন তবে আপনার জীবনের সুখ-দুঃখ লেগেই থাকবে। কারণ ভাগ্য আপনার কখনো সাথে থাকবে আবার কখনো সাথে থাকবে না। লাল রং ভালোবাসার প্রতীক তাই আপনি ভালোবাসার মানুষকে জীবনসঙ্গী হিসেবে পাবেন। আপনার কথা বোঝাতে কষ্ট করতে হয় কিন্তু আপনি তাতে সক্ষম হন।যদি পরিশ্রম করেন তাহলে সাফল্য পাবেন।

2) সবুজ রং:- যদি তিন রঙের মধ্যে আপনি বেছে থাকেন সবুজকে তাহলে আপনি একজন পরিষ্কার মনের মানুষ। আপনি যে কোন কঠিন থেকে কঠিনতর সমস্যাকে মিটিয়ে নিতে পারবেন। আপনি কোন কাজে হার মানেন না। আপনার এই গুণ সুন্দর ভবিষ্যৎ গড়তে সাহায্য করবে আপনি পরিবারকে ভালোবাসেন এবং সম্মান করেন। কিন্তু এইরূপ ব্যক্তিরা যতটা ভালোবাসা দিয়ে থাকেন ততটা ভালোবাসা পাননা। এজন্য আপনি উদাস থাকেন কিন্তু আপনার জন্য ভবিষ্যতে একদিন আপনার পরিবার গর্ববোধ করবে।

৩) হলুদ রং- যদি তিনটি রঙের মধ্যে হলুদ রং হয় আপনার পছন্দ তাহলে আপনি আর্থিক দিক থেকে সমস্যায় সম্মুখীন হবেন কারণ আপনি যত টাকা উপার্জন করেন তার চেয়ে অধিক খরচ করে দেন। আপনার মন খুব বড় হয় কিন্তু আর্থিক সমস্যার ফলে হাত চেপে রাখতে হয় এবং লোকে আপনাকে কিপটে ভাবে।

Latest