আপনার জন্মবার অনুযারী, জেনেনিন আপনি কেমন ধরণের মানুষ?

Written by News Desk

Published on:

প্রত্যেকটি মানুষেরই জন্ম তারিখ এবং জন্ম বার আছে।আর এই জন্ম তারিখ ও বারটি প্রতিটি মানুষই মনে রাখেন।জানেন কি একজন মানুষের ভবিষ্যৎ ও তার চারিত্রিক বৈশিষ্ট্য নির্ণয় করতে জন্ম তারিখের সঙ্গে বারের গুরুত্বও অপরিসী?
সপ্তাহে ৭টি দিনই একটা আলাদা গুরুত্ব আছে।আর সেই কারণেই সপ্তাহের ৭টি দিনের সঙ্গে কোনো না কোনো গ্রহের নাম যুক্ত থাকে।তাই সপ্তাহের কোনদিন আপনার জন্ম হয়েছে, তার থেকে আপনার চরিত্র-বৈশিষ্ট্য সম্পর্কে বলা যায় অনেক কিছুই। আসুন তাহলে জেনে নেয়া যাক আপনি কেমন ধরণের মানুষ-

১-সোমবার
যাদের সোমবারে জন্ম হয়, তারা নিজেরাই নিজেদের উত্সাহ দিতে পারেন। ব্যবহারের মাধুর্য এবং দয়ামায়ার জন্য এরা সুপরিচিত। জীবনে ভালো ও খারাপ সময়-উভয়কেই নিজের মতো করে নিয়ন্ত্রণ করতে পারেন এরা। প্রথম জীবনে পুঁথিগত পড়াশোনা পছন্দ না করলেও পরবর্তী জীবনে জ্ঞানের জন্য প্রসিদ্ধ হন।

২-মঙ্গলবার
যাদের মঙ্গলবারে জন্ম হয় তারা চট করে মাথা গরম করে ফেলেন। সহজেই রেগে যাওয়ায় অনেকেরই সঙ্গেই এদের সম্পর্ক খুব একটা ভালো থাকে না। এমনকি ইগোও এদের মধ্যে যথেষ্ট।

৩-বুধবার
যাদের বুধবারে জন্ম হয় তারা ধার্মিকতার দিকে একটু বেশিই ঝুঁকে থাকেন। ঈশ্বরের প্রতি ভীতির কারণেই জীবনে খারাপ কাজ থেকে বিরত থাকেন এরা। এদের কথাবার্তা শান্ত ও ভদ্র। বাবা-মাকে এরা অত্যন্ত সম্মান করেন।

৪-বৃহস্পতিবার
এমনকি যাদের বৃহস্পতিবার জন্ম হয়, তাদের বুদ্ধি অত্যন্ত প্রখর। অ্যাডভেঞ্চার এদের নেশা। কঠিন সময়ের মোকাবিলা কীভাবে করতে হয়, তা এরা ভালোই জানেন। আত্মীয়-বন্ধুদের মধ্যে এরা খুবই জনপ্রিয়। ভাগ্যও এদের সহায় হয়।

৫-শুক্রবার
যাদের শুক্রবার জন্ম তারা সবসময় হাসিখুশি থাকেন। প্রাণবন্ততার জন্য এরা সহজেই পরিচিতি পান। আশেপাশের মানুষকে এরা সহজেই প্রভাবিত করতে পারেন। এদের সহ্যশক্তি প্রচণ্ড। কঠিন সময়কেই হাসিমুখে কাটানো এদের সহজাত ক্ষমতা।

৬-শনিবার
কৃষিবিদ্যা, প্রযুত্তি বা ব্যবসাবাণিজ্যের দিকে এদের ঝোঁক থাকে। অল্প বয়সে কিছু সমস্যার মুখোমুখি হতে হয় এদের। তবে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে কী ভাবে আশেপাশের মানুষদের থেকে সাবধান হতে হয়, তা শিখে যান এরা। বাবা-মার সঙ্গে এদের সম্পর্ক খুব একটা ভালো হয় না।

৭-রবিবার
রবিবারে যাদের জন্ম তাদের জীবনের প্রতি এদের একটু গা ছাড়া মনোভাব থাকে। তবে ভাগ্য সবসময় এদের সঙ্গে থাকে। সামাজিক মেলামেশায় এরা খুব একটা স্বাচ্ছন্দ্যবোধ করেন না। কথাবার্তায় এরা একটু মুখচোরা হন। শিক্ষা ও শিল্পক্ষেত্রে এরা প্রচুর খ্যাতি ও সম্মান অর্জন করেন। পরিবারের সদস্যদের খুশি রাখতেও এরা ভালোবাসেন। ধর্মের প্রতিও এদের আগ্রহ রয়েছে।

Related News