সানির রূপের রহস্য ঘরোয়া টোটকা!

বলিউডের ‘বেবি ডল’ সানি লিওনের রূপ ও অভিনয়ে মুগ্ধ দুনিয়া। তার ভক্তকূল জানতে চান, তার মসৃণ ত্বক ও ফিটনেসের রহস্য। এবার সেই রহস্য ফাঁস করলেন অভিনেত্রী নিজেই। জানালেন কীভাবে রূপচর্চা করেন।

পর্দায় পা রাখার পর থেকে যেন জনপ্রিয়তা আরও তুঙ্গে উঠেছে সানি লিওনের। অতীত ফেলে এখন তিনি বলিউডের অন্যতম অভিনেত্রী। যেমন তার লুক; তেমনই তার স্টাইল।

কীভাবে তিনি রূপচর্চা করেন? শরীরচর্চাই বা করেন কীভাবে? ঘন ঘন পার্লারে যান? না-কি ঘরোয়া উপায়েই রূপচর্চা করেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খোলেন সানি লিওন। তিনি জানান, ত্বক নিয়ে তিনি বেশ যত্নশীল। রূপচর্চা নিয়ে কোনো রকম আপোস তিনি করেন না। পার্লারে নয়, আয়ুর্বেদিক ও ঘরোয়া টোটকায়ই ভরসা রাখেন।

সানি আরও জানান, প্রসাধনীর ব্যবহার তিনি অনেক কম করেন। দামি প্রসাধনী মানেই যে তা খুব উপকারী হবে; এ ধারণা ভুল। ত্বক ঠিক রাখতে ভেষজ পদ্ধতি সবচেয়ে কার্যকরী।

ঘুমাতে যাওয়ার আগে অবশ্যই মেকআপ পরিষ্কারের পরামর্শ দিয়েছেন সানি। তার মতে, যত ব্যস্তই থাকুন; ভালো মানের ক্লিঞ্জার দিয়ে মুখ পরিষ্কার করে ঘুমাতে যাবেন। ব্রণের সমস্যায় সানি ব্যবহার করেন অ্যালোভেরা। তিনি জানান, চাইলেই ঘরের এক কোণায় টবে লাগানো যায় অ্যালোভেরা। এটি ত্বক ও চুলের বন্ধু।RS

নিয়ম করে বাড়িতেই শরীরচর্চা করেন সানি লিওন। কখনো কখনো জিমেও যান। তবে বাড়িতেই বেশি ওয়ার্কআউট করেন। ফিটনেস ঠিক রাখতে তিনি ডায়েট করেন নিয়মিত।

Related Posts

© 2022 Totka24x7 - Theme by WPEnjoy · Powered by WordPress