প্রেমের কারণেই প্রথম স্ত্রীকে ডিভোর্স, গুঞ্জন নিয়ে মুখ খুললেন আমির

Written by News Desk

Published on:

১৫ বছর সংসারের পর গত বছরের জুলাইয়ে বিচ্ছেদের ঘোষণা দেন বলিউড সুপারস্টার আমির খান ও কিরণ রাও। বিচ্ছেদের ঘোষণার পর সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জন ছড়ায়, কারও সঙ্গে সম্পর্কে জড়ানোর কারণেই এ বিচ্ছেদ।

টাইমস অব ইন্ডিয়ার খবর, সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন আমির খান। এ সুপারস্টারের দাবি, কিরণ রাওয়ের সঙ্গে সম্পর্কের কারণে প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়নি। রীনার সঙ্গে যখন তাঁর বিচ্ছেদ হয়, তখন বিশেষ কেউ তাঁর জীবনে ছিল না। আমির বলেন, অনেক পরে কিরণের সঙ্গে তাঁর পরিচয় হয়েছে, বন্ধুত্ব হয়েছে আরও পরে।

তবে কি নতুন সম্পর্কের কারণে কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ হয়েছে, এ প্রশ্নের জবাবে নিউজ ১৮-কে আমির খান বলেন, সে সময়ও কেউ ছিল না, এখনও কেউ নেই।

২০২১ সালের ৩ জুলাই যৌথ বিবৃতি দিয়ে ১৫ বছরের সংসারজীবনের ইতি টানেন বলিউড সুপারস্টার আমির খান ও কিরণ রাও দম্পতি।

যৌথ বিবৃতিতে এ দম্পতি লিখেছিলেন, ‘এই ১৫ বছরের সুন্দর যাত্রায় আমরা অনেক আনন্দ, উচ্ছ্বাস ও অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালোবাসা এবং শ্রদ্ধার মধ্য দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। এ বার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে।’

তবে তাঁদের এ বিচ্ছেদ ঘোষণা হঠাৎ সিদ্ধান্ত নয়। সময় নিয়ে ও পরিকল্পনা করেই দাম্পত্য থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন আমির-কিরণ।

যৌথ বিবৃতিতে আরও জানিয়েছিলেন, আলাদা থাকলেও ছেলে আজাদের প্রতি সমস্ত কর্তব্য পালন করবেন আমির ও কিরণ। ব্যক্তিজীবনের এই সিদ্ধান্তের প্রভাব পেশাগত দিকে পড়বে না বলেও বিবৃতিতে উল্লেখ করা হয়।

২০০৫ সালের ডিসেম্বরে আমির-কিরণ বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাঁদের ঘরে রয়েছে এক পুত্রসন্তান আজাদ রাও। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে আজাদ জন্মগ্রহণ করে। এর আগে রীনা দত্তকে বিয়ে করেছিলেন আমির খান। তাঁদের ঘরে রয়েছে দুই সন্তান ইরা খান ও জুনাইদ খান।

Related News