যুবতীর কুকীর্তি তিন বৃদ্ধকে প্রেমের জালে ফাঁসিয়ে যা করলো, ঘরের দরজা বন্ধ করে দেখুন

Written by TT Desk

Published on:

আজকালকার দিনের বিনোদনের স্বাদ অনেকটাই বদলে গিয়েছে। বিশেষ করে করোনা মহামারির পর থেকে প্রথাগত টিভি বা রেডিওর বিনোদন ছেড়ে সকলেই ঝুঁকেছে মুঠোফোনের দিকে। গজিয়ে উঠেছে নানা ওটিটি অ্যাপ। আজকাল তো এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউডকে। এই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। তবে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা দেখে রাতের ঘুম উড়বে আপনার। এই সমস্ত ওয়েব সিরিজের রস চেটেপুটে খায় দর্শকরা। ঘরের দরজা বন্ধ করে এই সমস্ত ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যেতে চান সকলেই।

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে পারে আপনার। বর্তমানে নতুন করে জনপ্রিয়তা পাচ্ছে ‘ওয়াও’ ওটিটি। এতে রিলিজ করে সমস্ত বি গ্রেড ওয়েব সিরিজ। সম্প্রতি এমন একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে যা নিয়ে হইচই পড়ে গিয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

যৌনতায় ভরপুর একটি ওয়েব সিরিজ সম্প্রতি রিলিজ করেছে ‘ওয়াও’ ওটিটি অ্যাপে। সেপ্টেম্বর মাসে ওয়াও-এ স্ট্রিম হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘পেয়ারি বুড্ঢো মেঁ ফাস গয়ি’। এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার ওয়াও-এর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে গত 8 ই সেপ্টেম্বর। এই ওয়েব সিরিজের কাহিনী আবর্তিত হয়েছে পেয়ারি নামক এক যুবতীকে নিয়ে। সে তাঁর প্রেমিকের সাথে অনেক টাকা আয়ের প্ল্যান বানিয়ে বৃদ্ধদের ফাঁসাতে শুরু করে। একাধিক বৃদ্ধের সাথে যৌনতায় লিপ্ত হন ওই যুবতী। পেয়ারি ও তার প্রেমিক কি পারবে ওই বৃদ্ধদের অর্থ নিয়ে তাদের থেকে দূরে চলে যেতে? জানতে হলে আপনাকে অবশ্যই ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে এই ওয়েব সিরিজ।

Related News