প্রতিটি মুহূর্তে রয়েছে গাড় অন্তরঙ্গ দৃশ্য, ভুল করেও বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

Written by TT Desk

Published on:

আজকালকার দিনের বিনোদনের স্বাদ অনেকটাই বদলে গিয়েছে। বিশেষ করে করোনা মহামারির পর থেকে প্রত্যাগত টিভি বা রেডিওর বিনোদন ছেড়ে সকলেই ঝুঁকেছে মুঠোফোনের দিকে। গজিয়ে উঠেছে নানা ওটিটি অ্যাপ। আজকাল তো এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউডকে। এই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। তবে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা দেখে রাতের ঘুম উড়বে আপনার। এই সমস্ত ওয়েব সিরিজের রস চেটেপুটে খায় দর্শকরা। ঘরের দরজা বন্ধ করে এই সমস্ত ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যেতে চান সকলেই।

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। কিছুদিন আগে উল্লুতে রিলিজ করেছিল যা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মধ্যে।

উল্লুতে নতুন রিলিজ হবে একটি নতুন ওয়েব সিরিজ যা ব্যাপক মন ছুঁয়ে যাবে অ্যাডাল্ট ওয়েব সিরিজপ্রেমীদের। এই নতুন ওয়েব সিরিজের নাম, ‘খুদ খুশি‘। এটি উল্লুর ‘দেশি কিসসে’ বিভাগের অন্তর্ভুক্ত। উল্লুর ইউটিউব চ্যানেলে সম্প্রতি ‘খুদ খুশি’-র দ্বিতীয় ভাগ আপলোড করা হয়েছে। এতে কুসুম নামক এক গৃহবধূ রয়েছে যার সদ্য বিয়ে হয়েছে। স্বামী শহরে ও সে গ্রামে থাকে। তার বান্ধবী বুঝতে পারে কুসুমের শারীরিক চাহিদার কথা। কিন্তু সে কুসুমকে বলে যৌন চাহিদা পূরণ করার জন্য ডিলডো হিসাবে শসা ব্যবহার করতে। তবে সে তাঁর ভাসুর ও বৌদির যৌন মুহূর্ত দেখে ফেলে। এরপর কি হবে? জানতে দেখতে হবে এই ওয়েব সিরিজ।

Related News