Dance Video: খোলা আকাশের নিচে তুমুল নাচে তোলপাড় সুন্দরী যুবতী, রইল সাহসী ভিডিও

Written by TT Desk

Published on:

জনপ্রিয় হিন্দি গান “তথা টিপ টিপ বরসা পানি”-তে সাহসী পারফরমেন্স দেখিয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রবিনা ট্যান্ডন। খোলা পরিবেশে বৃষ্টির মধ্যে উত্তপ্ত ডান্স করে নেটিজেনদের মন কেড়েছেন তিনি। এমনই একটা ভিডিও আপনাদের জন্য আজ নিয়ে এসেছি যেখানে বলি-অভিনেত্রীর নাচের সাথে সাদৃশ্য রেখে অনবদ্য পারফরমেন্স করেছেন এক যুবতী।

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন যে শত শত ভিডিও ভাইরাল হয় তার মাঝে উত্তপ্ত ডান্স পরিবেশন করে নজর কেড়েছে শ্রীতমা বৈদ্য। উল্লেখ্য, বর্তমানে নেটিজেনরাই একটি ভিডিওকে ভাইরাল করার ক্ষমতা রাখেন। আর ইন্টারনেট প্রেমীদের বদৌলতে শ্রীতমা বৈদ্যর সাহসী ডান্সের ভিডিওটি রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটি ইউটিউবে পোস্ট করার পরেই তা ছড়িয়ে পড়ছে সবার মাঝে। ইউটিউব শর্ট দুনিয়ায় রীতিমতো সাড়া ফেলেছে এই হট ভিডিওটি। ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে যুবতীর নাচ দেখে প্রফেশনাল নৃত্য শিল্পিদের প্রতিভাও ফিকে বলে মনে হবে আপনার কাছে। খোলা আকাশের নিচে শাড়ি পরে গানের সঙ্গে সঙ্গতি রেখে নিদারুন নৃত্য ফুটিয়ে তুলেছেন ওই যুবতী। আসলে বাঙালি মেয়েদের খোলা চুলের সাথে নৃত্য বলার অপেক্ষা রাখে না।

আধুনিকতাকে ছুয়েছে তার দুর্দান্ত এই নৃত্য। লাল চুরিতে জনপ্রিয় এই হিন্দি গানের সাথে বৃষ্টির মধ্যে তালে তাল মিলিয়ে খোলা ছাদে হট পারফরমেন্স ইতিমধ্যে দোলা দিতে শুরু করেছে তরুণদের হৃদয়। বর্তমান যুগের নেটিজেনরা ডুবে গেছে তার এই নৃত্যের মাঝে। সত্যিই ইউটিউবে ভাইরাল হওয়া এই ভিডিওটি প্রশংসনীয়, যা দেখে আপনিও প্রশংসা না করে থাকতে পারবে না।

Related News