ব্যাপক সুযোগ, মাত্র ১৪,০০০ টাকায় কিনে নিন Bajaj Platina, জেনে নিন অফার সমন্ধে

Written by TT Desk

Published on:

বর্তমানে ভারতীয় বাজারে বিভিন্ন ধরনের কোম্পানি বিভিন্ন ক্যাটাগরির বাইক এনে দিয়েছে। বাইক কিনতে যাওয়ার আগে তাই অনেকেই দ্বন্দ্বে পড়েন কোন বাইক কিনবেন বা কোন বাইক বেশি ভালো হবে। আর আজকালকার দিনে একাধিক কোম্পানি মধ্যবিত্তদের কথা মাথায় রেখে বিভিন্ন বাজেট মূল্যের বাইক ভারতীয় বাজারে লঞ্চ করছে। এই বাজেট মূল্যের বাইকের তালিকায় সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় বাজাজ কোম্পানিটি। এই কোম্পানিগুলির কম মূল্যের বাইকেও অসাধারণ সমস্ত ফিচার এবং ব্যাপক মাইলেজ পাওয়া যায়। একসময় বাজাজ প্ল্যাটিনা বাইকের জনপ্রিয়তা মন জয় করে নিয়েছিল সমস্ত স্তরের মানুষের।

কম দাম এবং ব্যাপক মাইলেজ এই কম্বিনেশন থাকলেই বুঝে নিতে হবে এই Bajaj Platina এর কথা বলা হচ্ছে। রোজকার ব্যবহারের জন্য এই বাইকের জনপ্রিয়তা ব্যাপক। তবে আপনার কাছে যদি এখন এই বাইক কেনার বাজেট না থাকে তাহলে আপনাদের জানিয়ে রাখি মাত্র ১৪ হাজার টাকা খরচা করে আপনি এই বাইক বাড়ি আনতে পারেন। ভাবছেন এও কি করে সম্ভব! ১৪ হাজার টাকায় আবার বাইক পাওয়া যায় নাকি? আপনাদের জানিয়ে রাখি আপনার যদি এখন নতুন বাইক কেনার বাজেট না থাকে তাহলে আপনি সেকেন্ড হ্যান্ড ওয়েবসাইট থেকে ভালো কন্ডিশনের এই বাজাজ প্লাটিনা কিনতে পারেন। অনলাইনে ওয়েবসাইটে উপলব্ধ বেশ একটি বেস্ট ডিল সমন্ধে আপনাদের এখানে জানানো হলো।

Bajaj Platina বাইকের দাম ৭০,০০০ টাকা থেকে শুরু। তবে এই বাইক আপনি ১৪,০০০ টাকায় কিনে নিতে পারেন। আসলে এটি একটি সেকেন্ড হ্যান্ড মডেল। বাইকটি ইবে ওয়েবসাইটে বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। ২০১২ মডেলের এই বাইক এখনও বেশ ভালো কন্ডিশনে রয়েছে। আপনিও এই বাইক কিনতে চাইলে তাড়াতাড়ি ইবে ওয়েবসাইট এ এই অফার সমন্ধে দেখে নিন।

Related News