Web Series: দর্জির কাছে শরীরের মাপ নিতে গিয়ে যা ঘটলো! দেখলে রাতের ঘুম উড়ে যাবে

Written by TT Desk

Published on:

ফের শিরোনামে Ullu। এই Ullu অ্যাপ বরাবরই নিজেদের বোল্ড ওয়েব সিরিজের জন্য বিখ্যাত হয়ে ওঠে। এবারও কিন্তু তার ব্যতিক্রম ঘটল না। এবার এই Ullu-তে এমন একটি ওয়েব সিরিজ এসেছে যা দেখে আপনারও ঘাম ছুটে যেতে বাধ্য। আর এই ওয়েব সিরিজটিও একদম প্রাপ্তবয়স্কদের জন্য। ছোটদের সামনে মোটেও ভুল করে কিন্তু এই সিরিজটি চালাবেন না।

অনেকেই আছেন যারা প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ দেখতে পছন্দ করে থাকেন। অপনাও কি প্রাপ্তবয়স্ক সিরিজ দকেহতে পছন্দ করেন? তাহলে আপনার জন্য রইল এক দারুণ সুখবর। আপনি এখন জনপ্রিয় Ullu অ্যাপের ‘কমর কি নাপ’ ওয়েব সিরিজ দেখলে আনন্দিত হবেন। শুধু তাই নয় আপনি এটি Ullu অ্যাপের এটি একদম বিনামূল্যে দেখতে পারেন। এই ‘কমর কি নাপ’-এর ট্রেলার ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে, যা দেখে অনেকেই একপ্রকার উত্তেজনায় টগবগ করে ফুটতে শুরু করেছেন।

Ullu অ্যাপে একেবারে বিনামূল্যে এটি দেখতে পারবেন। তবে তার আগে আপনাকে খেয়াল রাখতে হবে যে আপনার বয়স অবশ্যই ১৮ বছরের বেশি হতে হবে। কারণ এই ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য আছে যা শুধুমাত্র আপনার সঙ্গীর সাথেই দেখা উচিত। Ullu অ্যাপের সর্বাধিক জনপ্রিয় সিরিজ চরম সুখের অধীনে ‘কমর কি মাপ’ নামের হট ওয়েব সিরিজ ১৫ অক্টোবর মাল্টি-ভাষায় মুক্তি পেয়েছে। যাইহোক, আপনি এটি দেখার জন্য Ullu অ্যাপ্লিকেশন ডাউনলোড করে এর সাবস্ক্রিপশন প্ল্যান কিনতে পারেন। যার অধীনে আপনি কোনও ঝামেলা ছাড়াই এর সমস্ত পর্ব দেখতে পারেন।

আয়ুশি জয়সওয়ালকে ওয়েব সিরিজে প্রধান চরিত্রে দেখা যাচ্ছে, এ ছাড়াও দেখা যাবে শ্রেনা জিৎ কৌরকে। আউল অ্যাপ ছাড়াও এটি আরও অনেক ওটিটি প্ল্যাটফর্মে কাজ করেছে। সিরিজের নাম শুনে বুঝতেই পারছেন এটিতে টেইলরের গল্প লুকিয়ে রয়েছে। এই ওয়েব সিরিজের গল্পটি স্বামী-স্ত্রীর সম্পর্ক নিয়ে। দু’জনেই সুখে জীবন যাপন করতেন। কিন্তু তাদের জীবনে হঠাৎ পরিবর্তন আসে যখন স্বামী স্ত্রীকে দর্জির কাজ শেখার জন্য জোর দেয়। স্ত্রী যখন বাড়িতে আসা দর্জির কাছ থেকে পরিমাপ নিতে শিখছেন, তখন তারা দুজনেই একে অপরের প্রতি আকৃষ্ট হন। এরপর একদিন স্বামী এসে স্ত্রী ও ওই দর্জিকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে। এখানে বলে রাখা ভালো, ওই দর্জি মহিলা। যাইহোক, যার পরে তিনি তার স্ত্রীর কাছ থেকে একটি দাবি করেন, যা শুনে তিনি হতবাক হয়ে যান। এমন পরিস্থিতিতে স্ত্রী কি মহিলা দর্জিকে তার স্বামীর সঙ্গে সম্পর্ক রাখতে রাজি করাবেন? সবকিছুই দেখা যাচ্ছে এই ট্রেলারে।

Related News