Top 5 Bold Web Series : এগুলি ভারতের সবচেয়ে সাহসী ৫ ওয়েব সিরিজ, দেখলে শরীর থেকে ঘাম ঝরবে

Written by TT Desk

Published on:

বিগত কয়েক বছর ধরে বলিউড কিংবা টলিউডের ধারাবাহিক সিনেমার পাশাপাশি সুপারহিট প্রমাণিত হচ্ছে একাধিক ওয়েব সিরিজ। মূলত করোনা মহামারির কারণে যখন গোটা বিশ্ব স্তব্ধ হয়েছিল, তখন থেকে শুরু হয় উষ্ণ ওয়েব সিরিজের পথচলা। আজকের দিনে বিভিন্ন ডিজিটাল মার্কেটে একাধিক ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সাধারণত যৌনতায় ভরা ওয়েব সিরিজ গুলি দেখতে বেশি পছন্দ করেন নেটিজেনরা। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য বর্তমান সময়ের সেরা ৫টি সাহসী ওয়েব সিরিজ সম্পর্কে পুঙ্খানুপুঙ্খ তথ্য দিতে চলেছে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক-

১. ভার্জিন ভাস্কর: OTT- ZEE5 এর তরফ থেকে এই ওয়েব সিরিজটি রিলিজ করা হয়েছে। যেখানে একটি ভার্জিন ছেলের সাথে তার বান্ধবীর একাধিক উষ্ণ দৃশ্য দেখানো হয়েছে। আমরা নিশ্চিত, এই ওয়েব সিরিজটি দেখলে অবশ্যই আপনি উষ্ণতা অনুভব করবেন।

২. আরো চার শট দয়া করে: OTT প্ল্যাটফর্ম তথা অ্যামাজন প্রাইমে রিলিজ করা হয়েছে এই ওয়েব সিরিজটি। যেখানে চার যুবতীর একাধিক সাহসী কর্মকান্ডের দৃশ্য চিত্রায়িত হয়েছে।

৩. ফ্যান্টাসি থেকে fuh: বর্তমান সময়ের অন্যতম সেরা সাহসী ওয়েব সিরিজ এটি। OTT-Voot অ্যাপ্লিকেশনে ইতিমধ্যে এই ওয়েব সিরিজের ৯টি পর্ব রিলিজ করা হয়েছে। যার প্রত্যেকটি পর্ব সুপারহিট প্রমাণিত হয়েছে।

৪. হ্যালো মিমি: OTT- Netflix অ্যাপ্লিকেশনে রিলিজ করা হয়েছে সময়ের সেরা এই সাহসী ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজে প্রিয়া ব্যানার্জির বোল্ড অভিনয় সবাই পছন্দ করেছে।

৫. চরিত্রহীন: OTT- MX Player-এ সম্প্রতি মুক্তি পেয়েছে হট ওয়েব সিরিজ চরিত্রহীন। এই সাহসী ওয়েব সিরিজের একাধিক দৃশ্য দেখলে আপনার রাতের ঘুম উড়ে যাবে।

Related News