Bengali Totka : দূর হবে অর্থকষ্ট ও মিটবে সাংসারিক অশান্তি! অবশ্যই মেনে চলুন শুকনো লঙ্কার এই বিশেষ টোটকা

Written by TT Desk

Published on:

মানুষের জীবন সবসময় একই গতিতে চলে না। খারাপ-ভালো উভয় নিয়েই মানুষকে এগিয়ে যেতে হয়। তবে, তারই মাঝে এমন কিছু কিছু সমস্যা দেখা দেয় যা কিনা জীবনে নানান সমস্যার সৃষ্টি করে। সেক্ষেত্রে কিন্তু ভীষণ উপকারী এই শুকনোলঙ্কা। জ্যোতিষ শাস্ত্র মতে শুকনো লঙ্কা সংক্রান্ত উপকার খুবই কার্যকারী। চলুন তবে দেখে নেওয়া যাক শুকনোলঙ্কা কিভাবে আমাদের সমস্ত সমস্যা দূর করে।

  1. শত্রুদের হাত থেকে মুক্তি : অনেকেই আছেন যারা কিনা শত্রুর উৎপাতে একপ্রকার বিরক্ত হয়ে উঠেছেন। সেক্ষেত্রে মঙ্গল অথবা শনিবার রাতে বাড়ির বাইরে একটি গর্ত করুন। এরপর শত্রুদের নাম নিয়ে সেই গর্তে ৫টি লাল শুকনোলঙ্কা রেখে মাটি চাপা দিন। এরপর আর পিছনে তাকাবেন না। বাড়িতে চলে যান। এটি করলে আপনি শত্রুর আক্রমন থেকে মুক্তি পাবেন।
  2. রোগ থেকে মুক্তি : বাড়িতে অসুস্থ ব্যক্তি থাকলে একটি লাল কাপড়ে ৭টি জায়ফল, ৭ টুকরো ফিটকিরি, ৭টি শুকনো লঙ্কা, সামান্য কালো তিল বেঁধে রাখুন। এরপর শুক্রবার করে সেটি অসুস্থ ব্যাক্তির কাছে রাখুন। তারপর সেটিকে অশ্বথ গাছের কাছে রেখে দিন। এতে স্বাস্থের উন্নতি হবে।
  3. চাকরি ও ব্যবসায় সমস্যা : অনেকেই আছেন চাকরি অথবা ব্যবসায় নানান সমস্যার মুখোমুখি হন। সেক্ষেত্রে তিনটি মাটির প্রদীপে তিল, আস্ত ধনে, হলুদ সর্ষে, সাবান, নুন ও শুকনো লঙ্কা রাখুন। এরপর সেটিকে আপনার কর্মস্থলের নির্জন জায়গায় রাখুন। দেখবেন আপনি ভালো ফল পাবেন।

এছাড়াও অনেকেই আছেন যাদের কিনা মাঝপথে কাজ আটকে যায়। সেক্ষেত্রে শুকনো লঙ্কার বীজ বের করে একটি কাপড়ে বেঁধে তারপর বালিশে রেখে ঘুমাতে যান। এরপর পরদিন সকালে উঠে সেই কাপড়টিকে মাথার উপর ৭ বার ঘুরিয়ে বাইরে ফেলে দিন। দেখবেন সব বাধা দূর হয়ে গেছে।

Related News