নির্জনস্থানে ‘কাইজান পিয়াওয়া’ আলোড়ন সৃষ্টি করেছে পবন সিং, রেকর্ড ব্রেকিং ভিউ পেয়েছে

Written by TT Desk

Published on:

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে ভোজপুরি প্রথম সারির তারকাদের জনপ্রিয়তা আজকের প্রজন্মের মাঝে নেহাত কম নয়। ইউটিউব কিংবা সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের সূত্র ধরে প্রায়ই চর্চায় থাকেন ভোজপুরি ইন্ডাস্ট্রির একাধিক তারকারা। থেকে থেকেই নেটদুনিয়ায় ভাইরাল হয় একাধিক ভোজপুরি গানের ভিডিও। এই মুহূর্তে তেমনি আরো এক গানের ভিডিও ভাইরাল হয়েছে। আর সেই গানের ভিডিওর সূত্র ধরেই এই মুহূর্তে মিডিয়ার পাতায় চর্চিত পবন সিং।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ৩ সপ্তাহ আগে ‘ওয়েব মিউজিক’ থেকে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেওয়া হয়েছে। এই ঝলকে পবন সিংকে এক জনপ্রিয় পরিচিত ভোজপুরি অভিনেত্রীর সাথেই অনস্ক্রিন রোমান্স করতে দেখা গিয়েছে। এই ঝলকে অভিনেত্রীর সাথে কখনো বিছানায়, আবার কখনো খোলা আকাশের নীচে কিংবা সাজানো-গোছানো সেটেই দেখা দিয়েছিলেন পবন সিং। এই মুহূর্তে তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন ভোজপুরি দর্শকদের একাংশ।

আপাতত, পবন সিংয়ের এই সাম্প্রতিক ভাইরাল হওয়া মিউজিক ভিডিওটি ৩ সপ্তাহের মধ্যেই ১ কোটিরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। তারা নিজেদের প্রিয় অভিনেতা পবন সিংকে পুনরায় দেখে বেজায় খুশি, সেকথা কমেন্টবক্সে তাদের মন্তব্যে নজর রাখলেই স্পষ্ট হবে। ঝলকে ‘কিষান পিয়াবা কে চরিত্র বা ২.০’ গানটিই শোনা গিয়েছে। এই গানটি গেয়েছিলেন স্বয়ং অভিনেতা গায়ক পবন সিং। গানটির কথা দিয়েছিলেন শুভম মিশ্র। সুর প্রদান করেছিলেন প্রিয়াংশু সিং ও সত্যেন্দ্রজি।

Related News