Categories: বিনোদন

‘এরকম হাতের সার্ভিস লাগে আমায় জানিও’! শরীরের চাপা পোশাকে নজর কাড়ছে নুসরত, পোস্টে দুষ্টু মন্তব্য যশের

‛হাতের সার্ভিস লাগলে জানিও’! নুসরতের ছবিতে দুস্টু মন্তব্য যশের। বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির একজন অভিনেত্রী হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। অভিনয়ের কারণে তিনি যতটা না জনপ্রিয় তার চেয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি বারংবার সংবাদের শিরোনামে উঠে আসেন। পাশাপাশি তার লুকও নজর কাড়ে ভক্তদের। এককথায় নুসরত হলেন টলিউডের (Tollywood) ফ্যাশানিস্তা।

তাকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। এককথায় বলা চলে বিতর্ক ও নুসরত জাহান (Nusrat Jahan) এযেন একই মুদ্রার এপিঠ ওপিঠ। মাঝেমধ্যেই নিজের উষ্ণ লুক দিয়ে ঝড় তোলেন নেটমাধ্যমে। ব্যক্তিগত জীবনের নানান টানাপোড়েন নিয়ে দীর্ঘদিন যাবত ধরে তিনি উঠে আসছেন সংবাদের শিরোনামে। যদিও এখন সবকিছুই স্পষ্ট সকলের কাছে। আপাতত স্বামী, সন্তান ও কেরিয়ার তিনটেই সমান তালে সামলে চলেছেন অভিনেত্রী। কারোর কাছেই আর কোনো ধোঁয়াশা নেই নুসরতের জীবন নিয়ে।

যশ – নুসরতের (Yash- Nusrat) সম্পর্কের সমীকরণ এখন সকলের কাছেই দিনের আলোর মতো পরিষ্কার। আর তাইতো তারা নিজেদের মতোন করে জীবন কাটাচ্ছেন। সম্প্রতি বলিউডে মুক্তি পেয়েছে যশ(Yash Dasgupta)অভিনীত ছবি ‛ইয়ারিয়া ২‘। বক্স অফিসে ছবি সেভাবে সাফল্য না পেলেও আনন্দ উদযাপনে কিন্তু কোনো খামতি নেই। আর তাই পুজো শেষ হতে না হতেই যশ-নুসরত পাড়ি দিলেন মলদ্বীপে। সম্প্রতি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করলেন সেই ভিডিও।

ভিডিওটি কলকাতা থেকে মলদ্বীপ যাওয়ার একটি ট্রানজিশন ভিডিও। এই ভিডিওর সামনে ও পিছনে থাকা হাতটি যশের। নুসরতের পরণে রয়েছে কমলা রঙের কো-অর্ড সেট। ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন যে, ‛যেরকম পিক এন্ড ড্রপ সার্ভিস আমার ভালো লাগে’। নুসরতের এই পোস্টের কমেন্টবক্সে যশ লিখেছেন ‛তোমার যদি আরও এরকম হাতের সার্ভিস লাগে আমায় জানিও। সাহায্য করতে পারলে খুশি হব’।

এদিন যশও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ট্রানজিশন ভিডিও শেয়ার করেছেন। তবে, নুসরতের ভিডিও ভাইরাল হওয়া মাত্রই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ তার লুকের প্রশংসা করেছেন। আবার কেউ কটাক্ষ করে লিখেছেন যে, বসিরহাটে গত ৫ বছরে কতবার এসেছ তুমি? তার চেয়ে তো বেশিবার বিদেশ যাও’। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল নুসরতের (Nusrat Jahan) এই ভিডিও।

TT Desk

Recent Posts

তালের শাঁসের যত স্বাস্থ্য উপকারিতা

তালের শাঁস বাজারে এখন বেশ সহজলভ্য। গরমেই ফলটির দেখা পাওয়া যায়। এটি খেতে যেমন সুস্বাদু, তেমনই স্বাস্থ্যের জন্য উপকারী। গরমে…

13 hours ago

ডাবের পানির বিকল্প হিসেবে যে পানীয় পান করতে পারেন

গরমে সুস্থ থাকতে কমবেশি সবারই উচিত ডাবের পানি পান করা। কারণ এ সময় ডিহাইড্রেশনের হার বেড়ে যায়। তবে এই গরমে…

17 hours ago

বাথরুমে টুথব্রাশ রাখলে কী হয়?

অনেকেই বাথরুমে টুথব্রাশ রেখে দেন। তবে বিশেষজ্ঞদের মতে, বাথরুমে টুথব্রাশ না রাখাই ভালো, কারণ এতে ব্যাকটেরিয়া ও ছত্রাক বাসা বাঁধতে…

17 hours ago

দুপুরে ঘুমালে শরীরে যা ঘটে

দুপুরে ভরপেট খাওয়ার পর বিছানায় গা এলিয়ে দেন অনেকেই। দুপুরের ঘুমের মধ্যে অনেকেই শান্তি খুঁজে পান। তবে এই ঘুম কি…

19 hours ago

নিজেকে ভালো রাখবেন কীভাবে?

নিজেকে ভালো রাখতে চাইলে সবার আগে নিজের প্রতি যত্নশীল হতে হবে। প্রতিদিনই কমবেশি সবাই কিছু না কিছু সাফল্য আসে দৈনন্দিন…

19 hours ago

ত্বকে হিট র‌্যাশ উঠলে সারাতে কী করবেন?

তাপপ্রবাহে সবার মধ্যেই অস্বস্তি বেড়েছে। গরমে শারীরিক বিভিন্ন সমস্যার পাশাপাশি ত্বকেও দেখা দেয় ঘামাচি, ফুসকুড়ি, ট্যানসহ নানা সমস্যা। তার মধ্যে…

19 hours ago