Job News : কোন লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কেন্দ্রীয় কৃষি দপ্তরে কর্মী নিয়োগ

Written by TT Desk

Published on:

ভালো চাকরি পাওয়ার সুযোগ। তাও আবার সরকারি চাকরি। কোনো রকমের লিখিত পরীক্ষা দিতে হবে না। যোগ্য প্রার্থী হলেও আবেদন করতে পারবেন। সোজা গিয়ে ইন্টারভিউ, ইন্টারভিউ ক্র্যাক করতে পারলেই চাকরি।

ন্যাশনাল এগ্রিকালচার রিসার্চ ইনস্টিটিউটের পক্ষ থেকে সম্প্রতি চাকরিতে নিয়োগের জন্য বিজ্ঞতি দেওয়া হয়েছে। যারা ডেটা এন্ট্রির কাজ করতে ইচ্ছুক তাদের জন্য এটা খুব ভালো একটা সুযোগ। ফিল্ড অ্যাসিস্ট্যান্ট কাম ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে বলে জানিয়েছে ইনস্টিটিউট। আবেদন করতে হবে অফলাইন পদ্ধতিতে। আগামী ২ নভেম্বর সকাল ১০ঃ৩০ মিনিটে ইন্টারভিউ নেওয়া হবে বলে জানা গিয়েছে। ইচ্ছুক প্রার্থীরা তার আগেই সেখানে পৌঁছে যাবেন।

এই চাকরিতে আবেদন করার আগে কিছু শর্ত আছে। যেমন বয়স, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি। আবেদনকারী প্রার্থীর বয়স অন্তত ১৮ বছর হওয়া বাধ্যতামূলক। সর্বোচ্চ বয়স ধার্য করা হয়েছে ৩৫ বছর। এর বেশি বয়স হলে আবেদন করতে পারবেন না। ইন্টারভিউ নেওয়ার সময় সমস্ত দরকারী বৈধ কাগজ ও জেরক্স কপি সঙ্গে রাখা ভালো। সব কিছু যাচাই করার পরেই চাকরির জন্য মনোনীত হবেন।

আবেদনকারীর অবশ্যই কম্পিউটার সম্পর্কে জ্ঞান থাকা দরকার। সেই সঙ্গে হতে হবে স্নাতক। নেপালি এবং বাংলা ভাষা জানা থাকলে বাড়তি সুবিধা পেতে পারেন। বিভিন্ন সংরক্ষিত ক্যাটাগরির চাকরি প্রার্থী হলে অবশ্য কিছু ছাড় পাওয়া যেতে পারে। ইন্টারভিউয়ের পর যোগ্য ব্যক্তিকে বেছে নেওয়া হবে। বেতন মাসিক পনেরো হাজার টাকা। আবেদন পত্রটিকে ডাউনলোড করে প্রিন্ট আউট বের ফর্ম ফিল আপ করতে হবে।

Related News