লাইমলাইট থেকে দূরে থাকেন সানি দেওলের স্ত্রী, সৌন্দর্যে-স্টাইলে বলি তারকাদের টেক্কা দীয়ে পেছনে ফেলবে

Written by TT Desk

Published on:

শুরুর সময় থেকেই বলিউডের অ্যাংরি ইয়ং ম্যান ছিলেন সানি দেওল। সেলেব কিড থেকে শুরু করে বলিউডের প্রথম সারির অভিনেতা হওয়ার দরুন মিডিয়ার পাতায় চর্চায় থাকেন অভিনেতা। কদিন আগেই তার পুত্র কারাণ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তার প্রতিটি ঝলক সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলেছে। তবে এই মুহূর্তে অভিনেতা নিজের স্ত্রী পূজার সুত্র ধরেই চর্চার আলো কেড়েছেন।

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা হিসাবে সানি দেওলের নাম জড়িয়েছিল আমিশা পাটেলের সাথে। তবে সেই সম্পর্কের কথা যে একেবারেই ভিত্তিহীন ছিল, তা কিছুদিনের মধ্যেই পরিষ্কার হয়ে গিয়েছিল সকলের কাছে। জানা যায়, ১৯৮৪ সালে লন্ডনে গোপনে নিজের ছোটবেলাকার বন্ধু পূজার সাথেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেতা।

অভিনেতার স্ত্রী পূজা খুব একটা চর্চিত হন না মিডিয়ার পাতায়। চর্চার আলো থেকে দূরে থাকাই পছন্দ করেন তিনি। ছোট থেকে নিজের সন্তানদেরও এই চর্চার আলো থেকে দূরে রাখতেন পূজা ও সানি। তবে বর্তমানে তাদের দুই সন্তান রাজবীর ও কারাণ ইতিমধ্যেই পা রেখেছেন এই অভিনয় দুনিয়াতে।

এক সাক্ষাৎকারে অভিনেতা স্পষ্ট জবাব দিয়েছিলেন, তার স্ত্রী পূজা একজন স্বাধীন মানুষ। তার নিজস্ব একটি সিদ্ধান্ত রয়েছে। তিনি কখনোই কোন কিছুর জন্য তাকে জোর করেননি। মিডিয়ার পাতায় তিনি চর্চিত হবেন কি হবেন না! সেই সিদ্ধান্ত তার। তিনি এও বলেছিলেন, তার মা প্রকাশ কৌরকেও কোনদিন কোন কিছুর জন্য জোর করা হয়নি। পাশাপাশি অভিনেতা জানিয়েছিলেন, পর্দায় তিনি গম্ভীর ও অ্যাংরি ইয়ং ম্যানের চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে তিনি খুব শান্ত। বিভিন্ন পরিস্থিতিতে তার মেজাজ হারালেও, বর্তমানে তিনি বাড়ির বড় ছেলে হিসাবে যেকোন পরিস্থিতিতে নিজের মাথা ঠান্ডা রেখেই কাজ করতে বিশ্বাস করেন। এই সাক্ষাৎকারে অভয় ও ববি দেওলের প্রসঙ্গও উঠে এসেছিল তার কথায়। আর এই ঘটনার সূত্রেই আপাতত মিডিয়ার পাতায় পুনরায় চর্চার আলো কেড়েছেন সানি দেওল।

Related News