আম্রপালিকে ভুলে ইয়ামিনীর সাথে চূড়ান্ত রোমান্টিক হলেন নীরাহুয়া, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের।

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত অভিনেত্রী ইয়ামিনী সিং তার সৌন্দর্যের পাশাপাশি তার চমৎকার অভিনয়ের জন্য কিন্তু বেশ পরিচিত। তার প্রত্যেকটি চরিত্র মানুষের এতটাই পছন্দ হয় যে সেখান থেকেই বোঝা যায় যে তার কতটা জনপ্রিয়তা রয়েছে। তার অভিনীত যে কোন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়ে যায় ব্যাপক ভাইরাল এবং প্রচুর ভিউসহ অনেকেই বেশ পছন্দ করেন সেই সমস্ত গানের ভিডিও। অভিনেত্রীর যে কোন গানের ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই ভিউ আসতে শুরু করে কোটি কোটি। তিনি দিনেশ লাল যাদব থেকে শুরু করে খেসারি লাল যাদব অব্দি সমস্ত ভোজপুরি তারকাদের সাথে কাজ করেছেন।

সম্প্রতি নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদবের সাথে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন ইয়ামিনি। গানটি ‘লালু কি লায়লা‘ সিনেমার। হলুদ পোশাকে সমুদ্রের ধারে নিরাহুয়ার সঙ্গে চূড়ান্ত রোমান্টিক মুডে দেখা গেছে অভিনেত্রীকে। ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড ভোজপুরি এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়েছে। ২০২১ সালে এই ভিডিও ইউটিউবে পোস্ট করার পর ইতিমধ্যেই এই ভিডিও লাখ লাখ মানুষ দেখেছেন ও ১২ হাজারের বেশি মানুষ লাইক করেছেন।

Related News