Dance Video: বাউল গানে কালো শাড়িতে মিষ্টি কায়দায় নাচ এই যুবতীর, ভিডিও দেখে প্রেমে পড়ে যাবেন

Written by TT Desk

Published on:

আজকের সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া, ছোট থেকে বড় সকলের কাছেই সহজলভ্য একটি ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। ইতিবাচক কিংবা নেতিবাচক বিষয়কে অতিক্রম করে যদি কোন ঝলক নেটজনতার দৃষ্টি আকর্ষণ করে তাদের ধরে রাখতে পারে, তবে সেই কনটেন্ট কিংবা ঝলক ভাইরাল হতে বাধ্য। এক্ষেত্রে কেউ নিজের প্রতিভার উপর নির্ভর করেই পৌঁছে যেতে চান বহু মানুষের মাঝে। আবার কেউ শুধুমাত্র পরিচিতিই অর্জন করতে চান একাংশের মধ্যে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই সাধারণের একাংশ নিজের পরিচিতি বৃদ্ধি করার স্বার্থেই ব্যবহার করে থাকেন সোশ্যাল মিডিয়াকে।

বর্তমান যুগে একাধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে। আর সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম ইউটিউব। আর আজকের প্রজন্ম নিজেদের অধিক পরিচিতি বৃদ্ধি করার স্বার্থে ইউটিউবকেই ব্যবহার করে থাকেন। অবশ্য তার একাধিক প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই। প্রতিদিন প্রতিমুহূর্তে এমন এক বা একাধিক ঝলক ভাইরাল হয় নেটনাগরিকদের মাঝে। সম্প্রতি তেমনি আরো একটি ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।
সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে রিম্পা নামের এক নৃত্যশিল্পীকে জনপ্রিয় বাউল গানের তালেই দক্ষ নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে নিজের এই ছোট নাচের ভিডিও শেয়ার করে নিয়েছেন রিম্পা। এই মুহূর্তে নিজের এই নাচের ঝলকের সুত্র ধরেই চর্চিত তিনি। এদিন জনপ্রিয় বাউল গান ‘কালো ভ্রমর’এর তালেই বাড়ির ছাদে এই নাচের ভিডিওটি বানিয়েছিলেন রিম্পা। কালো শাড়িতে মাথায় হলুদ ফুলও লাগিয়েছিলেন তিনি। তার ইউটিউব চ্যানেলে নজর রাখলেই এমন আরও একাধিক ঝলক নজরে আসবে। তিনি যে নৃত্য পরিবেশনায় যথেষ্ট দক্ষ ও সাবলীল, তা তার ইউটিউব চ্যানেলে তার নাচের ধরন দেখলেই স্পষ্ট হয়।

Related News