Viral Video: কালো পোশাকে রিং নিয়ে দুর্দান্ত বেলি ডান্স যুবতীর, ভিডিও দেখে ঘুম উড়ল পুরুষ ভক্তদের

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেতে কে না চায়। আজকের দিনে সবাই সোশ্যাল মিডিয়াতে প্রভাবি হওয়ার স্বপ্ন দেখেন। সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পাওয়া আজকের দিনে খুব একটা কঠিন কাজ নয়। আপনার যদি কোন ভাল ট্যালেন্ট থাকে তাহলে আপনি সহজেই সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেতে পারেন নিজের ট্যালেন্ট শো কেস করে। সম্প্রতি কিছু ভিডিওতে সেরকমই কিছু বিষয় উঠে এসেছে। কেউ কেউ আজকাল নিজেদের দুর্দান্ত ট্যালেন্ট দেখিয়ে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছেন। সেরকম এটি নতুন ভিডিও আজকে হলো ভাইরাল।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবতী কালো রংয়ের পোশাক পড়ে একটি হিন্দি গানে দুর্দান্ত করছেন। এই গানটি হল রাত কা নশা অভি। এই গানের সঙ্গে কালো পোশাকে তার এই নাচ সকলে একেবারে যেন মুগ্ধ হয়ে দেখছেন। ওই যুবতী দুর্দান্ত চেহারায় সকলকে কাত করে দিয়েছেন। তিনি একটি হুপলা নিয়ে এই নাচটি করেছেন এবং ভিডিওটি আপলোড করা হয়েছে একটি জনপ্রিয় ফেসবুক পেজে। সেখানেই মানুষজন তার এই ট্যালেন্টের ব্যাপারে জানতে পেরেছে নতুন করে।

এখনো পর্যন্ত এই মেয়েটির পরিচয় পাওয়া যায়নি। তবে এই নাটক ভিডিও যখন ভাইরাল হয়েছে তবে মনে করা হচ্ছে খুব শীঘ্রই তার পরিচয় পাওয়া যাবে এবং তিনি নিজেও একেবারে জনপ্রিয়তার শিখরে উঠবেন। সবমিলিয়ে ফেসবুকে দুনিয়ায় এই মুহূর্তে এই ভিডিওটি বেশ ভাইরাল। লাখ লাখ মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং কয়েক হাজার মানুষ এই ভিডিওটি লাইক করেছেন। কালাকার নামে ফেসবুক পেজে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। চলুন দেখে নেওয়া যাক ভিডিওটি

Related News