‘আপনা কাহা পিয়া তুনে মুঝে’, গানের তালে ব্যাপক কায়দায় নাচ করলেন এক যুবতী, ভিডিও ভাইরাল ইউটিউবে

Written by TT Desk

Published on:

বর্তমানে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে কোন না কোন ভিডিও। কখনো গানের মাধ্যমে আবার কখনো নাচের মাধ্যমে মিডিয়া পাড়া উত্তপ্ত করে তুলছেন সাধারণ মানুষ। আজকাল ভাইরাল হওয়ার প্রক্রিয়া শুধুমাত্র সেলিব্রেটিদের মধ্যে সীমাবদ্ধ নেই। চাইলে যে কেউ সংক্ষিপ্ত পরিশ্রমের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় গড়ে তুলতে পারেন নিজের পরিচিতি। আপনারা জানলে অবাক হবেন, বিগত ৪-৫ বছর ধরে সোশ্যাল মিডিয়ায় একছত্র অধিপত্য বিস্তার করেছে ভারতীয়রা।

আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া প্রতিযোগিতায় নেমেছে প্রত্যেকেই। নারী হোক কিংবা পুরুষ, মিডিয়া পাড়ায় নিজের অস্তিত্ব রেখে যেতে উঠেপড়ে লেগেছে সবাই। শুধু মাত্র ভাইরাল হওয়ার জন্য যে সবাই এমনটা করছে তা নয়, সোশ্যাল মিডিয়া বর্তমানের অনেকের উপার্জনের রাস্তায় পরিনত হয়েছে। ফলে প্রত্যেকেই এই প্রতিযোগিতায় নেমেছে ফলোয়ার বাড়ানোর উদ্দেশ্যে। আর এই ফলোয়ার বাড়াতে গিয়ে অনেকেই এমন সব কর্মকাণ্ড করছেন

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার মাধ্যম ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে একটি সাধারণ মেয়েকে অসাধারণ অঙ্গ-ভঙ্গিমায় নাচ করতে দেখা গেছে। জনপ্রিয় হিন্দি গান ‘আপনা কাহা পিয়া তুনে মুঝে’….. গানে উষ্ণতম স্টেপ দিয়েছে ওই মেয়ে। ভাইরাল ভিডিওটি @shriju_ghimire নামের ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। জানলে অবাক হবেন, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নজরে আসার পর থেকে এখনও পর্যন্ত প্রায় ২০ হাজার মানুষ উপভোগ করেছেন। পাশাপাশি মেয়েটির সাহসের প্রশংসা করেছেন কয়েক হাজার নেটিজেন।

Related News