রোগীর সাথে শারীরিক চাহিদা মেটাতে গিয়ে বিপদে পড়লেন ডাক্তার, ঘরের দরজা বন্ধ করে একা দেখুন

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে বেশিরভাগ মানুষ তাদের পছন্দমত এবং সময়মতো অনুষ্ঠান দেখতে বেশি পছন্দ করেন। আর এক্ষেত্রে খুব স্বাভাবিকভাবেই তারা সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার থেকে বাড়িতে বসে ওয়েব সিরিজ কিংবা শর্ট ফিল্ম দেখায় আগ্রহী বেশি। আর এর জন্য রয়েছে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম। সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ইউটিউব অন্যতম। আপাতত, সোশ্যাল মিডিয়ার পাতায় তেমনি একটি শর্ট ফিল্ম ভাইরাল হয়েছে যা হেডফোন ছাড়া শুনলে লজ্জা লেগে যাবে নিজেরই।

বর্তমানের দর্শকরা সাহসী ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন বেশ। এমন কিছু কিছু দৃশ্য থাকে যা হয়তো বড়পর্দায় সবসময় দেখানো সম্ভব হয় না, তবে ওয়েব প্লাটফর্মে সেক্ষেত্রে কোন সেরকম বাধা নিষেধ থাকে না। আর এই কারণবশতই আজকের দর্শকরা ওয়েব দুনিয়ার দিকেই ঝুঁকছে বেশি। খুব সম্প্রতি একটি শর্ট ফিল্ম ভাইরাল হয়েছে যেটি ৮ দিন আগে একটি বাংলাদেশী ইউটিউব চ্যানেল ‘এসএমএস ফ্যামিলি বিডি’ চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া হয়েছিল।

এই শর্ট ফিল্মের গল্প অনুযায়ী, এক মহিলাকে দেখা যায় তিনি ডাক্তারখানায় বসে রয়েছেন। একজন একজন করে তার ডাক্তার দেখানোর সুযোগ আসে। এরপর সে ডাক্তার দেখানোর জন্য চেম্বারে ঢোকে। মহিলাটির চেম্বার থেকে বেরাতে সময় লাগছে দেখে বাইরে বসে থাকা রিসেপশনিস্ট ভেতরে গিয়ে যা দেখে! তা আর আলাদাভাবে বলার নয়। ভেতরে ঢুকতেই ডাক্তারবাবু তাকে বার করে দেয় ধমক দিয়ে।

এরপর সেই মহিলা ঐ ডাক্তারকে তার বাড়িতে আসার জন্য আমন্ত্রণ জানায় এবং সেই আমন্ত্রণ গ্রহণ করেন তিনি। এরপরই ঘটে বিপত্তি। ঐ মহিলার কাছাকাছি যেতেই তার স্বামী মারতে শুরু করে ঐ ডাক্তারকে। এরপর তাকে একটি চেয়ারে বেঁধে রেখে তার স্ত্রীকে ফোন করে ঐ স্বামী-স্ত্রী। ডাক্তারের স্ত্রীকে ফোনে হুমকি দেওয়া হয় তিনি যদি ১০ লাখ টাকা না পাঠিয়ে দেন তবে তিনি তার স্বামীকে আর কোনদিন দেখতে পাবেন না। শেষপর্যন্ত কি হবে! তা দেখার জন্য দেখতে হবে নাটকটি।

Related News