পুজোর আগেই দারুন সুখবর! জিৎ-মোহনার পরিবারে এলো নতুন অতিথি, ছেলে হলো নাকি মেয়ে?

Written by TT Desk

Published on:

অবশেষে হল অপেক্ষার অবসান! দ্বিতীয়বার বাবা হলেন জিৎ। মেয়ের পর ঘর আলো করে এলো তার ছেলে। গত সেপ্টেম্বর মাসে অভিনেতা নিজের সোশ্যাল মিডিয়া (Social Media) হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি শেয়ার করে এই সুখবর ভাগ করে নিয়েছিলেন। ওই ছবিতে জিৎ, মোহনা ও নবন্যা তিনজনকেই দেখা গিয়েছিল। তাদের প্রত্যেকের পরণেই রয়েছে সি গ্রীন রঙের পোশাক। বাবা ও মেয়ের মধ্যমনি মোহনা। আর দুজনেই হাত দিয়ে আছেন মোহনার বেবিবাম্পে। সকলের মুখেই চওড়া হাসি।

ছবি শেয়ার করে জিৎ (Jeet) ক্যাপশনে লিখেছেন যে, ‛আমরা খুব খুশি যে আপনাদের সঙ্গে এই খবরটি শেয়ার করতে পারছি এই যে, আমরা দ্বিতীয় সন্তানের জন্য অপেক্ষা করছি। আমাদের জন্য প্রার্থনা করবেন’। তবে, এখানেই শেষ নয়। প্যান্ট-টি-শার্টয়েও ফটোশ্যুট সেরেছিলেন এই পরিবার। আর তখন থেকে তারা নতুন সদস্য আসার অপেক্ষার প্রহর গুনছিলেন। অবশেষে সেই অপেক্ষার হল অবসান। ফুটফুটে একটি পুত্র সন্তানের জন্ম দিলেন জিৎ ঘরণী।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

সোমবার জিৎ নিজেই ইনস্ট্রাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট করে লিখেছেন যে ‛হৃদয়ে একরাশ কৃতজ্ঞতা নিয়ে আমাদের ছেলের এই পৃথিবীতে আসার খবর আমরা সকলের সঙ্গে শেয়ার করে নিচ্ছি। আপনারা আমাদের প্রার্থনায় রাখবেন’। ২০১১ সালে লখনউয়ের স্কুল শিক্ষিকা মোহনা রতলানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন জিৎ। তারপর তাদের জীবনে আসে নবন্যা।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

মেয়েকে নিয়ে অভিনেতা জিতের নানান খুনসুটির মুহূর্ত ভাইরাল হত নেটমাধ্যমের পাতায়। আর এবারে চতুর্থ সদস্য হিসেবে জিৎ-মোহনার কোলে এল তাদের রাজপুত্র। যথারীতি এই খবর ভাইরাল হতেই একেরপর এক শুভেচ্ছার বন্যায় ভরিয়েছেন সেলিব্রেটি থেকে নেটিজেনরা। অভিনেত্রী শুভশ্রী লিখেছেন ‛অভিনন্দন! আমি তো আগেই বলেছিলাম’। এমনকি শ্রাবন্তী, সৌমিতৃষা থেকে শুরু করে অনেকেই অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি বহু নেটিজেন আবার খুদের ছবি দেখার আবদার জানিয়েছেন।

Related News