Joy Durga Ma : সুন্দর সাজে সবুজ প্রকৃতির মাঝে মন-মাতানো নাচ অভিনেত্রী ঋত্বিকার, ব্যাপক ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম ঋত্বিকা সেন। মাঝে বড়ো পর্দা থেকে লম্বা ছুটি নিয়েছিলেন। তবে আবারো ওটিটির মাধ্যমে ফিরে এসেছেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে জনপ্রিয় ঋত্বিকা। তার ফেসবুক কিংবা ইনস্টাগ্রাম পেজে নজর রাখলেই দেখা যাবে অভিনেত্রীর একাধিক রিলস ভিডিও ও ছবি। তবে এবার আর শুধুই অভিনেত্রী নন কার্যত গায়িকা হয়ে উঠলেন তিনি। কালক্রমে আজ দ্বিতীয়া বলা যায়। তবে বাঙালির মধ্যে মহালয়ার আগে থেকেই ঠাকুর দেখার ধুম পড়েছে। আর তার আগেই এসেছে নতুন পুজোর গান।

ভিডিওতে ঋত্বিকাকে দুর্দান্ত সেজে গানের তালে নাচ করতে দেখা গেছে। লাল পার, সাদা শাড়িতে তাঁকে দেখাচ্ছিল অসাধারণ। এমনিতেই তার এক্সপ্রেশন নিয়ে সবাই মাতামাতি করেন ঠিক তেমনি এই গানেও তাঁকে দেখা গেছে। গানটি সম্পূর্ণ গেয়েছে ঋত্বিকা নিজে। এই প্রথমবার তিনি গান গাইলেন। তবে শুনে কিন্তু আপনার মন আনন্দে ভোরে উঠবে।

শরীরে গয়না, হাতে চুড়ি, খোলা চুলে অসাধারণ সুন্দরী লাগছিল তাকে। গানের নাম ‘জয় দুগ্গা মা’। গানের কথা ও সুর লিখেছেন কৌশিক বাগচী। উপস্থাপনা এক বাক্যে অসাধারণ। মাত্র পাঁচ দিনের মধ্যেই এই ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। পাড়ায় পাড়ায় আপনার এই গান কানে বাজবে এইবছর। এখনও পর্যন্ত 1,59,167 জন দর্শক দেখে নিয়েছেন এই ভিডিও। সবাই ঋত্বিকার কাজের জবরদস্ত প্রশংসায় মেতেছেন।

২০০৮ সালে পরিচালক রাজ চক্রবর্তীর ‘বরবাদ’ সিনেমায় প্রথম দেখা যায় ঋত্বিকাকে। এর আগে অভিনেত্রী শিশুশিল্পী হিসাবে কাজ করেছেন বহু সিনেমায়। বর্তমানে তিনি দক্ষিণী ছবিতে নিজের ভাগ্য পরীক্ষা করছেন। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। তবে নেটিজেনদের উদ্বেগের কারণেই অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া পেজ থেকে তাঁর অসুস্থতার ছবি সরিয়ে দেন। শেষবার ‘অভিশপ্ত’ নামের একটি ওয়েব সিরিজে তাঁকে অভিনয় করতে দেখা গেছে।

Related News